২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ২:০৬

নড়াইলে এসএম সুলতান নৌকা বাইচ প্রতিযোগিতা উপলক্ষে সংবাদ সম্মেলন

শরিফুল ইসলাম, নড়াইল থেকে: বিশ্ব বরেণ্য চিত্রশিল্পী এস এম সুলতানের ৯২ তম জন্ম বার্ষিকী উপলক্ষে ১ সেপ্টম্বর বৃহস্পতিবার নড়াইলের চিত্রা নদীতে গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন এস এম সুলতান ফাউন্ডেশনের সদস্য সচিব আশিকুর রহমান মিকু। এসময় এস এম সুলতান ফাউন্ডেশনের সভাপতি ও জেলা প্রশাসক মোঃ হেলাল মাহমুদ শরীফ, অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম, প্রানআপের ব্রান্ড ম্যানেজার তন্ময় দাস,নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকুসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগন  উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, জেলা প্রশাসন ও এস এম সুলতান ফাউন্ডেশনের আয়োজনে প্রানআপ এর সহযোগিতায় ১ সেপ্টম্বর চিত্রানদীতে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। নড়াইলসহ বিভিন্ন জেলার ২২ টি পুরুষ এবং ৫ টি মহিলা দলের নৌকা প্রতিযোগিতায় অংশগ্রহন করবে। প্রতিযোগিতার উদ্বোধন ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বিরেন শিকদার।

কুইকনিউজবিডি.কম/এমকে/৩০.০৮.২০১৬/১৬:৪২