২২শে জানুয়ারি, ২০২০ ইং | ৯ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | সকাল ৭:৫৬

বাংলাদেশকে হারিয়ে সমতায় ভারত

 

ডেস্কনিউজঃ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে দিল্লিতে দারুণভাবেই জিতেছিল বাংলাদেশ। রাজকোটে এসে সেই প্রতিশোধ সুদে-আসলে নিলো ভারত। টাইগারদের উড়িয়ে সমতা ফিরলো রোহিত শর্মার দল। তবে এতে আজকের ম্যাচে যার কথা সবচেয়ে বেশি আসে তিনি হলেন রোহিত শর্মা।

মূলত তার ব্যাটিং ঝড়েই ৮ উইকেটে জিতে ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে সমতা টানে ভারত। ফলে ম্যান অব দ্যা ম্যাচও হন ভারতের অধিনায়ক।

এর আগে বৃহস্পতিবার বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠায় ভারত। নির্ধারিত ২০ ওভার শেষে ৬ উইকেটের বিনিময়ে বাংলাদেশের সংগ্রহ দাঁড়ায় ১৫৩ রান।

এই সহজ টার্গেটে খেলতে নেমে উড়ন্ত সূচনা করেন রোহিত ও ধাওয়ান। সাজঘরে ফেরার আগে বাংলাদেশর বোলারদের যেন তুলোধুনো করে ছাড়েন অধিনায়ক। ছোক্কা-চারে তিনি করেছেন ৪৩ বলে ৮৫ রান। সবশেষ আমিনুল ইসলামের বলে সাজঘরের পথ ধরেন তিনি। তবে যাওয়ার আগে করার তাই করেছেন তিনি।

রোহিত ফেরার আগে ৩১ রান করে আমিনুলের বলে আউট হন ধাওয়ান। ১১৮ রানে ভারত প্রথম উইকেটের পতন। এরপর রোহিত মিঠুনকে ক্যাচ দিয়ে ফিরে যান। তার বিদায়ের পর শ্রেয়াস আইয়ারের ১৩ বলে অপরাজিত ২৪ রানের ইনিংসে ভারত জিতছে ২৬ বল বাকি রেখেই।

 

কিউএনবি/আর.হাসান /৭ই নভেম্বর, ২০১৯ ইং/রাত ১১:১২

↓↓↓ফেসবুক শেয়ার করুন