ব্রেকিং নিউজ
১২ই নভেম্বর, ২০১৯ ইং | ২৮শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | সকাল ৯:২২

খালিয়াজুরীতে হাঁস খামারিকে হত্যার ঘটনায় মামলা

 

শান্তা ইসলাম,নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনার খালিয়াজুরীর কৃষ্ণপুর ইউনিয়নের মাদ্রাসাপাড়ার হাঁসের খামারি রফিকুল ইসলাম রুহু মিয়াকে (৪৮) হত্যার ঘটনায় মামলা হয়েছে।নিহতের ছেলে রাসেল মিয়া বাদী হয়ে একই গ্রামের আবদুর রাজ্জাকসহ ১৩জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে বুধবার রাতে খালিয়াজুরী থানায় হত্যা মামলা দায়ের করেন। পুলিশ বৃহস্পতিবার পর্যন্ত হত্যাকান্ডে জড়িত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

অভিযোগে জানা গেছে, জেলার খালিয়াজুরী উপজেলার পুতারকান্দা হাওরে হাঁসের খাবারের স্থান দখলকে কেন্দ্র করে উপজেলার মাদ্রাসাপাড়া গ্রামের রফিকুল ইসলাম রুহু মিয়ার সাথে একই গ্রামের আবদুর রাজ্জাকের বিরোধের জের ধরে মঙ্গলবার বিকেলে দুই পক্ষের মধ্যে ঝগড়া হয়।এক পর্যায়ে আবদুর রাজ্জাকের লোকজন রফিকুল ইসলাম রুহু মিয়াকে এলোপাথারী কিল, ঘুষি মেরে এবং লাঠি দিয়ে আঘাত করে।

পরে আহত রফিকুল ইসলামকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বুধবার সকালে তিনি মারা যান।খালিয়াজুরী থানার ওসি এ টি এম মাহমুদুল হক মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, আসামিদের গ্রেপ্তারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে। ঘটনার পরপরই ওরা এলাকা ছেড়ে পালিয়ে গেছে।

কিউএনবি/রেশমা/৭ই নভেম্বর, ২০১৯ ইং/সন্ধ্যা ৬:৪১