ব্রেকিং নিউজ
১২ই নভেম্বর, ২০১৯ ইং | ২৮শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | সকাল ৯:৩২

ঝিকরগাছায় ওসি’র নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজির সময় ফাকা বাবু নামে একব্যক্তি আটক

 

তরিকুল ইসলাম,ঝিকরগাছা (যশোর) সংবাদদাতা : যশোরের ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাকের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজির সময় শহিদুল ইসলাম ওরফে ফাকা বাবু (৪৮) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় ঝিকরগাছা থানায় মামলা হয়েছে।

যার নং ০৫, তাং ০৩/১১/২০১৯ইং। ফাকা বাবুকে ৩৮৫ ও ৩৮৬ ধারায় আটক দেখিয়ে তাকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে বলে জানাগেছে। মামলার তদন্তকারী অফিসার এসআই সুরনজিৎ কুমার রায় জানিয়েছেন। মামলা সুত্রে জানাগেছে, উপজেলার শিমুলিয়া ইউনিয়নের পাল্লা গ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে ফাকা বাবু গত ২৮ অক্টোবর ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাকের নাম ভাঙ্গিয়ে অর্থ নেওয়ার বিষয়ে গঙ্গাধারপুর গ্রামের আরিফুল রহমান ওরফে লতার ছেলে নাহিদুজ্জামান থানায় একটি অভিযোগ করে।

নাহিদুজ্জামান অনলাইনের আউট সোর্সিংয়ের মাধ্যমে বিভিন্ন প্রকার কাজ করে। কিন্তু ফাকা বাবু নাহিদুজ্জামান ও তার ভাই রাইসুল ইসলামের অনলাইনে ক্যাসিনো ব্যবসা করে এমন অভিযোগ করে বিভিন্ন ভয়ভিত্তি দেখায় ও অফিসার ইনচার্জের নাম ভাঙ্গিয়ে ৫ হাজার টাকা চাঁদা দাবি করে। এসময় নগদে ২ হাজার টাকা নেয় ফাকা বাবু। এ ঘটনায় রোববার সকালে ফাকা বাবুকে আটক করে বিজ্ঞ আদালতে পাঠিয়েছে পুলিশ।

 

 

কিউএনবি/রেশমা/৩রা নভেম্বর, ২০১৯ ইং/রাত ৮:৪৫