১৯শে নভেম্বর, ২০১৯ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | বিকাল ৪:৫৩

জম্মু-কাশ্মীরের নেতা ফারুক আবদুল্লার পাশে থাকার আশ্বাস মমতার

 

আন্তর্জাতিক ডেস্ক : জম্মু ও কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী ফারুক আবদুল্লার কঠিন সময়ে তার পাশে দাঁড়ানোর আশ্বাস দিয়েছেন পশ্চিম বঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।সোমবার ন্যাশনাল কনফারেন্সের প্রতিষ্ঠাতা ফারুক আবদুল্লার জন্মদিন শুভেচ্ছা জানিয়েছেন তৃণমূল নেত্রী। আবদুল্লাকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি তাকে ইতিবাচক মনোভাব রাখার আহ্বানও জানিয়েছেন মমতা। খবর এনডিটিভির।

মমতা বন্দ্যোপাধ্যায় সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে একটি পোস্ট দেন। এতে তিনি বলেন, ফারুক আবদুল্লা জিকে জন্মদিনের শুভেচ্ছা। এটা আপনার পক্ষে কঠিন সময়। আমরা আপনার পাশে আছি। দয়া করে ইতিবাচক মনোভাব নিয়ে থাকুন। আমরা আপনার সুস্বাস্থ্যের জন্য প্রার্থনা করছি ওমর আবদুল্লাহ।

জম্মু ও কাশ্মীর থেকে ৩৭০ ধারা বাতিলের পরপরই ৮২ বছর বয়সী জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুক আবদুল্লাকে জননিরাপত্তা আইনে (পিএসএ) গ্রেফতার করা হয়।

গত ৫ আগস্ট কেন্দ্রের পক্ষ থেকে জম্মু ও কাশ্মীরের বিশেষ মর্যাদা বাতিলের ঘোষণা করার আগের রাত থেকেই ন্যাশনাল কনফারেন্সের সভাপতি ফারুক আবদুল্লাহ এবং তার ছেলে ওমর আবদুল্লাকে আটক রাখা হয়। ওই সময় থেকেই দুই নেতার সঙ্গে তার দলের কোনো সদস্যদেরই সাক্ষাতের অনুমতি দেওয়া হয়নি।

ফারুক এবং ওমর আবদুল্লাকে আটকের দু’মাস পরে, গত ৬ অক্টোবর জম্মু ও কাশ্মীর প্রশাসন ন্যাশনাল কনফারেন্সের দলীয় সদস্যদের তাদের সঙ্গে দেখা করার অনুমতি দেয়।

 

কিউএনবি/রেশমা/২১ শে অক্টোবর, ২০১৯ ইং/সন্ধ্যা ৬:২১

শেয়ার করুন..