১৯শে অক্টোবর, ২০১৯ ইং | ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | দুপুর ১:১০

চুরি হওয়া ব্যাগে রয়েছে পাঁচটি পাইথন, চোরের চিন্তা ব্যাগ মালিকের

 

ডেস্ক নিউজ : গাড়ি থেকে ব্যাগ চুরি করে পালিয়ে গেছে চোর। এ ধরনের ঘটনা অহরহ ঘটে। কিন্তু সেই ব্যাগে রয়েছে পাঁচটি সাপ। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার সান জোশে ঘটেছে ঘটনাটি। জানা গেছে, ব্রিয়ান গুন্ডি গত শনিবার দুপুরে গাড়ি থামিয়ে রেখেছিলেন। সেখানেই ছিল তার ব্যাগটি। লাইব্রেরিতে একটি প্রেজেন্টেশনের জন্য দরকার ছিল তার পোষা অজগরগুলো। সেই সাপগুলোই ছিল সেই খোয়া যাওয়া ব্যাগে। 

শুধু তাই নয়, ব্রিয়ান জানান, ব্যাগ গাড়িতে নেই দেখে আমি চারিদিকে খুঁজে বেড়াই চোরকে। একঝলক দেখেও ছিলাম। কিন্তু তার নাগাল পাইনি। অগত্যা অনলাইনে রিপোর্ট করেন তিনি।  তিনি এও জানান, ব্যাগ খোলার পর চোরের কী অবস্থা হবে, সেটা নিয়েই বেশি চিন্তিত। ব্যাগের মধ্যে ছিল পাঁচটি সাপ। তার মধ্যে একটি লিজার্ডও ছিল। সব মিলিয়ে মোট দাম হবে পাঁচ হাজার ডলার।

ব্রিয়ান আরো জানান, ব্যাগ খোলার পর যেন ওই সরীসৃপগুলোকে কোনোভাবে আঘাত না করা হয়। তাদের ক্ষতি না করলে তারা কিছুই করবে না। ভয় পাওয়ারও দরকার নেই। তবে ব্যাগটি ফেরত দেওয়ার আবেদন জানিয়ে তিনি বলেছেন, ব্যাগটি আমাকে ফেরত দিয়ে দাও। ওগুলো আমার সন্তানের মতো। আমি তাদের পশু হিসেবে দেখি না।  প্রসঙ্গত ব্যাগের মধ্যে পাঁচটি সরীসৃপ রয়েছে। পিপার, বব, হুইটি নামে বল পাইথন ও হোয়াইল সর্টি নামে একটি বার্মিজ পাইথন রয়েছে তাতে। আরেকটি ১২ বছরের লিজার্ড রয়েছে। নাম স্ট্রেচ। অনলাইনে রিপোর্ট করার পাশাপাশি ইউটিউবেও ব্যাগ ফেরত চেয়ে আবেদন করে ভিডিও পোস্ট করেছেন ব্রিয়ান।

 

 

কিউএনবি/আয়শা/৯ই অক্টোবর, ২০১৯ ইং /বিকাল ৫:৪৫