১৯শে অক্টোবর, ২০১৯ ইং | ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | দুপুর ১:১০

‘পূজামণ্ডপে গেলে প্রতিমার প্রেমে পড়ে যাই’

 

বিনোদন ডেস্ক : হিন্দু ধর্মাবলম্বীদের বৃহত্তম ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। ঢাকের তালে তালে মেতে উঠেছে প্রতিটি পূজামণ্ডপ। মিডিয়াতেও বিশেষ স্থান করে নিয়েছে এই উৎসব। দুর্গাপূজার আনন্দে মেতে উঠেছে শোবিজ অঙ্গনের তারকারাও। কিন্তু এই আনন্দ এবার উপভোগ করতে পারেননি চিত্রনায়িকা পূজা চেরি। কারণ পূজার মধ্যে সিনেমার শুটিং করেছেন তিনি।

কয়েকদিন ধরে বিএফডিসিতে ‘জিন’ সিনেমার শুটিং করছেন পূজা। এ কারণে পূজামণ্ডপেও যেতে পারেননি। তবে আজ শুটিং নেই। তাই মাকে নিয়ে ঢাকার কয়েকটি পূজামণ্ডপ ঘুরবেন পূজা।

পূজা চেরি রাইজিংবিডিকে বলেন, ‘আজ মাকে নিয়ে ঢাকার কয়েকটি পূজামণ্ডপ ঘুরতে বের হবো। পূজামণ্ডপে গেলে প্রতিমার প্রেমে পড়ে যাই। খুব করে প্রতিমাগুলো দেখি।’

নায়িকা হওয়া পর মণ্ডপে যাওয়ার অভিজ্ঞতা প্রসঙ্গে পূজা বলেন, ‘গতবার সিনেমা মুক্তির পর পূজামণ্ডপে গিয়ে একটু পরিবর্তন মনে হয়েছিল। কিছু লোক সেলফি তুলতে ছুটে আসে। আবার কিছু লোক চেয়ে চেয়ে দেখেছেন। আমার মনে হয়েছে, অনেকে দ্বিধায় ছিলেন আমি নায়িকা পূজা কিনা। বিষয়গুলো ভালো লেগেছে। উপভোগ করেছি।’

পূজা চেরি শিশুশিল্পী হিসেবে শোবিজে পা রাখেন। নায়িকা চরিত্রে অভিনয় করে অল্প দিনের মধ্যে সে খোলস ছাড়িয়ে বেরিয়ে আসেন। অভিনয় গুণে খুব কম সময়ের মধ্যে দর্শক মনেও জায়গা করে নেন এই অভিনেত্রী। তার পরবর্তী সিনেমা ‘জিন’। নাদের চৌধুরী পরিচালিত এ সিনেমায় সজলের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন তিনি। সজল-পূজা ছাড়াও এতে রোশান-মুন জুটিকে দেখা যাবে। তা ছাড়া ‘শান’ সিনেমার কাজও পূজার হাতে রয়েছে।

 

কিউএনবি/রেশমা/৮ই অক্টোবর, ২০১৯ ইং/বিকাল ৪:২৯