১৯শে অক্টোবর, ২০১৯ ইং | ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | দুপুর ১:০৮

লালমনিরহাটে কলেজছাত্রী ধর্ষণের ঘটনায় দু’যুবকের বিরুদ্ধে মামলা

 

জিন্নাতুল ইসলাম জিন্না, লালমনিরহাটে মহেন্দ্রনগরে এক কলেজছাত্রীকে ধর্ষণের ঘটনায় সদর থানায় দু’যুবকের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।  সোমবার (৩০ সেপ্টেম্বর) দিনগত রাতে লালমনিরহাট সদর থানায় মামলাটি দায়ের করেন ওই কলেজছাত্রী।  অভিযুক্তরা হলেন, সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের কাজীর চওরা গ্রামের গোলজারের ছেলে মজিদুল ইসলাম (৩৮) ও একই এলাকার দক্ষিণ চিনিপাড়া গ্রামের সরকার মিয়ার ছেলে রানা (২২)।


মামলার বিবরনে জানা যায়, লালমনিরহাট শেখ শফি উদ্দিন কমার্স কলেজের প্রথম বর্ষের এক ছাত্রী (১৮) রংপুরে বোনের বাসা থেকে ফিরতে বাসযোগে রোববার (২৯ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে স্থানীয় মহেন্দ্রনগরে বাসস্ট্যান্ডে পৌঁছান। এরপর রিকশায় করে নিজ বাড়ি বড়বাড়ি বাজার এলাকায় যাওয়ার পথে তাকে জোরপূর্বক নামিয়ে নেন অভিযুক্ত মজিদুল ইসলাম ও রানা। পরে মেয়েটিকে মহেন্দ্রনগর মেধা বিকাশ রেসিডেনসিয়াল মডেল স্কুলের একটি কক্ষে নিয়ে গিয়ে মজিদুল ও রানা ধর্ষণ করে পালিয়ে যায়। এ ঘটনায় মেয়েটি বাদী হয়ে সোমবার রাতে সদর থানায় মজিদুল ও রানার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলে একটি মামলা দায়ের করেন।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে ডেইলি বাংলাদেশকে জানান, মেয়েটিকে ডাক্তারি পরীক্ষা করে রাতেই নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

 

কিউএনবি/আয়শা/১লা অক্টোবর, ২০১৯ ইং /সন্ধ্যা ৬:৪৮