১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১১:০৬

জামালপুরে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ ১৫টি বাড়িঘর ভাংচুর

জাকারিয়া জাহাঙ্গীর, জামালপুর প্রতিনিধি: জামালপুর সদর উপজেলার শরিফপুর ইউনিয়নের বেপারিপাড়া ও মির্জাপুর গ্রামবাসীর মধ্যে তুচ্ছ ঘটনার জের ধরে রক্ষক্ষয়ী সংঘর্ষ হয়েছে। এ সময় ১৫টি বাড়িঘর ভাঙচুর ও অন্তত ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেফতার করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, বুধবার সকালে বেপারিপাড়া ও মির্জাপুর গ্রামের দুই শিশু শিক্ষার্থীর মধ্যে স্থানীয় একটি কোচিং সেন্টারে ঝগড়া হয়। এর জের ধরে মির্জাপুর গ্রামের শতাধিক লোকজন বেপারিপাড়া গ্রামে হামলা চালিয়ে ১৫টি ঘরবাড়ি ভাঙচুর করে। খবর পেয়ে জামালপুর সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিনজনকে আটক এবং লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। সংঘর্ষে বেপারিপাড়া গ্রামের অজুফা বেগম (৪৫), জীবন নাহার (৩০), জায়েদা বেগমসহ (৪৫) অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

সদর থানার ওসি নাছিমুল ইসলাম জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ব্যাপারে সদর থানায় মামলা হয়েছে।

 

কুইকনিউজবিডি.কম/এডি/২৫.০৮.২০১৬/১৮:২৮