১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | সকাল ১০:৩৭

জৈন্তাপুরে পুলিশের অভিযানে ৪তীর জুয়াড়ী আটক

 

মোঃ রেজওয়ান করিম সাব্বির,জৈন্তাপুর সিলেট প্রতিনিধি : সিলেটের জৈন্তাপুর ভারতীয় তীর জুয়া খেলা পরিচালনার দায়ে ৪ জুয়াড়ী আটক, জুয়া আইনে মামলা।পুলিশ সূত্রে যানাযায়, গতকাল ১০ সেপ্টেম্বর সোমবার বিকাল সাড়ে ৩টায় গোপন সংবাদের ভিত্তিত্বে জৈন্তাপুর মডেল থানার এসআই প্রদীপ রায় ও এএসআই রায়হান কবিরের নেতৃত্বে অভিযান পরিচালনা করে ভারতীয় তীর জুয়া খেলা পরিচালনার দায়ে ৪ তীর জুয়াড়ীকে আটক করা হয়।

জুয়া খেলা পরিচালনার দায়ে তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের। আটককৃত জুয়াড়ীরা হল উপজেলার নিজাপাট উজানীনগর গ্রামের মৃত শুকুর আলীর ছেলে জমির উদ্দিন (৫৫), নিজপাট গৌরী শংকর গ্রামের হিরন মিয়ার ছেলে রুবেল আহমদ (২৮), সারীঘাট ডৌডিক গ্রামের মৃত সফিকুল হকের ছেলে মাসুক মিয়া (৩৮) একই গ্রামের মৃত ছায়েদ উল্লাহর ছেলে আব্দুল হান্নান (৩২)। এসময় তাদের নিকট হতে ভারতীয় তীর জুয়া খেলার বই ও টাকা উদ্ধার করা হয়।

অফিসার ইনচার্জ শ্যামল বনিক আটকের কথা স্বীকার করে প্রতিবেদককে জানান, আমি যোগদানের পর উপজেলা সবকয়টি বাজারে মাইকিং করে সবাইকে সর্তক করে দেওয়ার পরও তারা জুয়া খেলা বন্দ না করে খেলা পরিচালনা অব্যাহত রেখেছে।আমার নির্দেশে টহলটিম উপজেলা বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়।আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরন করা হবে। তিনি আরও বলেন উপজেলার কোথাও তীর খেলা পরিচালনা করতে দেখলে দ্রুত থানা পুলিশে তথ্য দিয়ে সহযোগিতা করার আহবান জানান।

 

 

কিউএনবি/রেশমা/৯ই সেপ্টেম্বর, ২০১৯ ইং/রাত ৮:৫৩