১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | সকাল ১০:২৫

ভোলায় ধারের টাকা নিয়ে সংঘর্ষে নিহত ১

 

ডেস্ক নিউজ : ভোলায় ধারের টাকা নিয়ে দুই ভাইয়ের পরিবারের মধ্যে সংঘর্ষের ঘটনায় মনির (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের বালিয়াকান্দি গ্রামে। এ ঘটনায় শনিবার পুলিশ নিহতের চাচি রোকেয়া বেগমকে গ্রেফতার করেছে। 

নিহতের স্বজনরা জানায়, এক বছর আগে আপন ভাতিজা মনিরের কাছ থেকে সেলিম ৪০ হাজার টাকা ধার নেয়। ওই টাকা পরিশোধ না করায় উভয়ের মধ্যে ঝগড়া বাধে। স্থানীয়ভাবে একাধিকবার সালিশ বৈঠকও হয়। সর্বশেষ গত ৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকালে মনির তার বাবা ও দুই ভাইকে সাথে নিয়ে চাচা সেলিমের বাড়িতে গিয়ে টাকা ফেরত চায়। এ সময় উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে মনির, মনিরের চাচা সেলিমসহ  কয়েকজন আহত হয়। এর মধ্যে মনিরের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় ওই দিনই তাকে ঢাকায় প্রেরণ করা হয়। এ ঘটনায় উভয় গ্রপের পক্ষ থেকে ভোলা থানায় পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করা হয়।

কিন্তু পরদিন শুক্রবার মনির ঢাকা চিকিৎসারত অবস্থায় মারা যায়। এ সংবাদ পেয়ে ভোলা সদর হাসপাতালে চিকিৎসারত সেলিম পালিয়ে যায়। পরে পুলিশ শনিবার ভোরে সেলিমের স্ত্রী রোকেয়াকে গ্রেফতার করে। ভোলা থানার ওসি জানান, এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে এবং রোকেয়া নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। 

 

 

কিউএনবি/আয়শা/৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইং/রাত ৮:৪৮