১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | সকাল ১০:২৫

গাজীপুরে শিশু ধর্ষণের অভিযোগ, শিক্ষক গ্রেফতার

 

ডেস্ক নিউজ : গাজীপুর সিটি করপোরেশনের ছয়দানা এলাকায় ৬ বছর বয়সের এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে স্কুলের শিক্ষককে গ্রেফতার করেছে গাছা থানার পুলিশ। তবে পুলিশ বলছে ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। ভিকটিমের ডাক্তারি পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর প্রকৃত ঘটনা জানা যাবে। তবে একটি সূত্রের বরাত দিয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) গাছা থানার ওসি মো: ইসমাইল হোসেন জানান, স্কুল পরিচালনা পরিষদ নিয়ে কিছু ঝামেলা আছে।

গ্রেফতার আনোয়ার হোসেন (২২) গাজীপুর সিটি করপোরেশনের শরীফপুর এলাকার আদর্শ শিশুকানন কিন্ডার গার্টেনের সহকারী শিক্ষক। গাজীপুর সিটি করপোরেশনের শরীফপুর খানবাড়ি এলাকার আব্দুল করিমের ছেলে তিনি। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) গাছা থানার ওসি মো: ইসমাইল হোসেন জানান, বৃহস্পতিবার দুপুরে শিশুর মা থানায় মামলা করলে তাকে গ্রেফতার করা হয়। শিশুটি ওই স্কুলের নার্সারি শ্রেণীর শিক্ষার্থী ছিল। 

ওসি মামলার বরাত দিয়ে আরো জানান, গত শনিবার সকালে শিশুটি স্কুলে গেলে শিক্ষক আনোয়ার তাকে শিক্ষক মিলনায়তনে ডেকে নিয়ে মুখ চেপে ধর্ষণ করেন। শিশুটি স্কুলের এক শিক্ষিকাকে ঘটনা জানালে তিনি অন্য কাউকে না বলতে বারণ করে তাকে বাড়ি পাঠিয়ে দেন। বাসায় ফিরেও প্রথমে শিশুটি ঘটনাটি চেপে যায়। পরবর্তীতে শিশুটি প্রকৃত ঘটনা তার মাকে খুলে বলে। শিশুটিকে চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত আনোয়ার হোসেনকে আদালতে পাঠানো হয়েছে।

 

 

কিউএনবি/আয়শা/৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং/সন্ধ্যা ৬:২৩