২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৯:২২

নড়াইলে বিভিন্ন সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

শরিফুল ইসলাম, নড়াইল থেকে: নড়াইলের লোহাগড়া উপজেলার আমাদা আদর্শ কলেজের এক যুগপূর্তি উপলক্ষে সাঁতার, বালিশবদল, হাঁড়িভাঙ্গা, বর্ণজট ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দিনব্যাপী এসব প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকসহ বিভিন্ন পেশার মানুষ এ অনুষ্ঠান উপভোগ করেন।

কলেজ পুকুরে ছেলেদের সাঁতার, মাঠে হাঁড়িভাঙ্গা, মেয়েদের বালিশবদলসহ আবৃত্তি, নৃত্য, গান ও কৌতুক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। শিক্ষকদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় বর্ণজট প্রতিযোগিতা। পরে বিজয়ীদের মাঝে পুরষ্কার প্রদান করেন কলেজ অধ্যক্ষ আল ফয়সাল খান। অনুষ্ঠানে আশরাফুল ইসলাম, ফরহাদ খান, সমীর বিশ্বাস, অচিন্ত্য লস্কর, প্রকাশ পাঠক, মনিরুল ইসলাম, আজিজুর রহমান, গোলাম কিবরিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

কলেজ অধ্যক্ষ বলেন, শিক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধূলা ও সংস্কৃতিচর্চার মধ্য দিয়ে দেশগঠনে ভূমিকা রাখতে হবে। খেলাধূলা ও সংস্কৃতিচর্চা বাড়িয়ে দেশ থেকে জঙ্গিবাদ নির্মূল করতে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে এগিয়ে আসতে হবে। প্রসঙ্গত, কলেজটি ২০০৪ সালে প্রতিষ্ঠার পর থেকে সুশিক্ষার পাশাপাশি খেলাধূলা, সংস্কৃতিচর্চা ও পিঠাউৎসব, বৈশাখী মেলাসহ বিভিন্ন অনুষ্ঠান হয়ে আসছে। তবে, কলেজটি এখনো পর্যন্ত এমপিওভূক্ত হয়নি বলে জানিয়েছে কলেজ কর্তৃপক্ষ।

কুইকনিউজবিডি.কম/এমকে/২৪.০৮.২০১৬/১৬:১৮