৯ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | দুপুর ২:০৩

অবসর নয়; সবাইকে বোকা বানালেন গেইল!

 

ডেস্ক নিউজ : পোর্ট অব স্পেনে ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে বহুদিন পর স্বরূপে ধরা দেন ক্রিস গেইল। খেলেন ৪১ বলে ৭২ রানের ইনিংস। যাতে ছিল ৮টি চার এবং ৫টি ছক্কা। এর মধ্যে ভারতীয় পেসার খলিলকে স্কয়ার লেগের উপর দিয়ে এক হাতে মারা ছক্কাটিই সব চেয়ে আকর্ষণীয়। আউট হওয়ার পর প্যাভিলিয়নের দিকে এগিয়ে যাওয়ার সময় তাকে অভিনন্দন জানাতে এগিয়ে আসেন ভারতীয় ক্রিকেটারেরা। এ থেকেই শুরু হয় গেইলের অবসর জল্পনা।

কিন্তু সব জল্পনায় জল ঢেলে দিলেন ক্রিস গেইল স্বয়ং। গতকাল তিনি ব্যাটের মাথায় হেলমেট লাগিয়ে যেভাবে গোটা গ্যালারির কাছ থেকে বিদায় নিয়েছেন, তা নাকি স্রেফ মজা! ক্রিস গেইলসহ ক্যারিবিয়ানরা যে প্রচুর আনন্দ ফুর্তি করতে পারে এটা সবাই জানেন। কিন্তু অবসরের মতো একটা সিরিয়া বিষয় নিয়েও মজা! টুইটারে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের পোস্ট করা ভিডিওতে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গেইল বলেছেন, ‘আমি অবসরের ঘোষণা দেইনি। পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের সঙ্গেই আছি।’

উল্লেখ্য, গত ফেব্রুয়ারিতে একবার অবসরের ঘোষণা দিয়েছিলেন গেইল। বলেছিলেন, বিশ্বকাপ শেষেই ওয়ানডে ছাড়বেন। কিন্তু ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে দুর্দান্ত পারফর্মের পর সিদ্ধান্ত পাল্টান। তবে বিশ্বকাপে মোটেও ভালো করতে পারেননি গেইল। এরপর তার অবসর গুঞ্জন আবারও শুরু হয়। গতকাল বুধবার এমন অবস্থা হয়েছিল যে, আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লাও টুইট করেন, ‘অবসরের পরের জীবনের জন্য শুভেচ্ছা।’ তাদের সবাইকে বেশ ভালোই বোকা বানালেন গেইল!

 

 

কিউএনবি/আয়শা/১৫ই আগস্ট, ২০১৯ ইং/সন্ধ্যা ৭:২৭

↓↓↓ফেসবুক শেয়ার করুন