ব্রেকিং নিউজ
২৫শে আগস্ট, ২০১৯ ইং | ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ১০:৩৩

বার্থডে স্পেশাল : দেখুন সারার ভাইরাল ভিডিওগুলো

 

বিনোদন ডেস্ক : নবাবনন্দিনী সারা আলি খান বিনোদন দুনিয়ায় প্রবেশ করেছেন এক বছরও পূর্ণ হয়নি। মাত্র দুটো সিনেমা মুক্তি পেয়েছে। অথচ এরই মধ্যে বলিউডে অনিবার্য তিনি, নিজের আসন পাকা। প্রথম সিনেমা ‘কেদারনাথ’-এ মন জয় করে নেন। দ্বিতীয় সিনেমা ‘সিম্বা’য় ১০০ কোটির ক্লাব ছোঁয়া। সোশ্যাল মিডিয়ায় হু হু করে বাড়ছে তাঁর ফলোয়ার। আজ এই সুন্দরীর ২৪তম জন্মদিন।

পাতৌদির নবাব সাইফ আলি খান ও তাঁর প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের বড় কন্যা সারা আলি খান। মা-বাবা দুজনই অভিনয়শিল্পী। তবে তারকাসন্তান বলে নয়, নিজের অভিনয়দক্ষতা দিয়েই সিনেপ্রেমীদের মন জয় করেছেন। গ্ল্যামার তো রয়েছেই।

মাত্র এক বছরেরও কম সময়ের মধ্যে সিনেমা, গান, সামাজিক মাধ্যম, ব্র্যান্ড এনডোর্সমেন্ট, ফটোশুট—কোথায় নেই সারা? অন্তর্জাল যেন সারাময়!

1,681 people are talking about this

২০১৮-এর ডিসেম্বরে পরপর দুটো সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন সারা আলি খান। ‘কেদারনাথ’-এ অভিনয় দিয়ে জয় করেছিলেন দর্শক ও চিত্রসমালোচকদের মন। জুটি বেঁধেছিলেন সুশান্ত সিং রাজপুতের সঙ্গে। আর দ্বিতীয় ছবি ‘সিম্বা’ বক্স অফিসে ব্লকবাস্টার হয়। এ ছবিতে তিনি জুটি বাঁধেন রণবীর সিংয়ের সঙ্গে। ‘সিম্বা’ বিশ্বব্যাপী আয় করে ৪০০ কোটি রুপির বেশি।

গত বছর সারা আলি খান প্রথম করণ জোহরের শো ‘কফি উইথ করণ’-এ গিয়েছিলেন। সঙ্গে ছিলেন বাবা। ওই শোতে তাঁর সারল্য আর মনখোলা আলাপ নজর কেড়েছিল নেটিজেনদের।

‘কফি উইথ করণ’-এ বাবা সাইফ আলি খানের সামনে সারা বলেছিলেন, কার্তিক আরিয়ান তাঁর ‘ক্রাশ’, একসঙ্গে কফি ডেটে যেতে রাজি। সেই থেকে তাঁদের প্রেম নিয়ে জল্পনার শুরু। প্রকাশ্যে কার্তিককে ক্রাশ বলার পর একটি পুরস্কার বিতরণ অনুষ্ঠানে কার্তিকের সঙ্গে সারার হাত মিলিয়ে দেন ‘সিম্বা’ সহ-অভিনেতা রণবীর সিং।

পরে ঘোষণা আসে, লেখক-নির্মাতা ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল’ ছবির সিক্যুয়ালে জুটি বাঁধছেন সারা ও কার্তিক। একাধিক ভাগের শুটিংও করেছেন দুজন। সেটে তাঁদের ঘনিষ্ঠ উপস্থিতি অনেকের নজরে আসে। এরপর বেশ কয়েকবার একে অন্যের বাড়িতেও গিয়েছেন সারা-কার্তিক। একসঙ্গে জিমে যেতেও দেখা গেছে। একবার গাড়ির ভেতর অন্তরঙ্গ অবস্থায় ক্যামেরাবন্দি হন দুজন।

Kartik Aaryan FC@KartikAaryanFC_

OMG! Finally we can see Kartik and Sara together in one frame and that’s also a HOT kissing scene& @TheAaryanKartik

Embedded video

68 people are talking about this

মুম্বাই বিমানবন্দরে তিনটি ভারী স্যুটকেস ভরা ট্রলি ঠেলছেন সারা আলি খান, মাত্র কয়েক দিন আগে এমন ভিডিও ছড়িয়ে পড়ে অন্তর্জালে। কোনো সহকারী বা নিরাপত্তা প্রহরী দেখা যায়নি। একাই হাঁটছিলেন। হেঁটে হেঁটে পৌঁছান নিজের গাড়ির কাছে। সে সময় এক আলোকচিত্রী সারাকে শুভেচ্ছা জানান। উত্তর দেন তিনিও। সাংবাদিকের উদ্দেশে সারা বলেন, ‘হ্যালো! কেমন আছেন?’ মুখে ছিল সেই চিরচেনা হাসি। নবাবকন্যা ও তারকা হয়েও এমন বিনয় মুগ্ধ করে ভক্তদের।

‘লাভ আজকাল টু’ ছাড়াও সারা অভিনয় করছেন ‘কুলি নাম্বার ওয়ান’ ছবির রিমেকে। এতে তিনি জুটি বেঁধেছেন বরুণ ধাওয়ানের সঙ্গে। সূত্র : ইন্ডিয়া টিভি

 

 

কিউএনবি/আয়শা/১২ই আগস্ট, ২০১৯ ইং/বিকাল ৪:১৫