ব্রেকিং নিউজ
২৫শে আগস্ট, ২০১৯ ইং | ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ১০:৩৪

ঈদ শেষে ফিরতিযাত্রাও ভালো হবে বলে আশা ওবায়দুল কাদেরের

 

ডেস্ক নিউজ : নানা সমস্যা সত্ত্বেও ঈদযাত্রার শেষ দিনটি স্বস্তিদায়ক ছিল এবং দাবি করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঈদ শেষে ফিরতিযাত্রাও ভালো হবে বলে তাঁর আশা। আজ সোমবার সকালে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বড় রাজাপুর গ্রামের মসজিদে ঈদের নামাজ শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি ।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ‘ঢাকা- চট্টগ্রাম -সিলেট-ময়মনসিংহ সব রুটই ভালো ছিল, শুধু একটি রুটে সমস্যা হয়েছে, সেটা হচ্ছে ঢাকা- টাঙ্গাইল সেতুর ওপারে নলকা পর্যন্ত। সেটা গতকাল ছিল না।’ তবে যাত্রাপথে নানা সমস্যার কারণে কিছু ঝামেলা হয়েছে জানিয়ে তিনি বলেন, নদীতে প্রচণ্ড স্রোত ও ভারী বৃষ্টির জন্য এবার ফেরিঘাটে চলাচল বিঘ্নিত হয়েছে, যানজটও হয়েছে। সড়কে ধীরগতি হয়েছে, পশুবাহী গাড়ির জন্য কোথাও কোথাও সমস্যা হয়েছে।

তবে নানা সমস্যা সত্ত্বেও ঈদযাত্রার শেষ দিনটি স্বস্তিদায়ক ছিল এবং দাবি করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ‘শেষটা যার ভালো সেটাই ভালো, গতকাল শেষ পর্যন্ত মানুষ স্বস্তিতে ফিরেছে। ঈদের পরও আমি আশা করি যারা ঘরে ফিরেছেন, তারা কর্মস্থলে ফিরে আসবেন।’ এর আগে মন্ত্রী তার বাবা-মায়ের কবর জিয়ারত করেন এবং স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

 

 

কিউএনবি/আয়শা/১২ই আগস্ট, ২০১৯ ইং/বিকাল ৩:০৯