১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং | ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | বিকাল ৩:০১

ঈদে বাড়ি গিয়ে প্রাণ গেল দম্পতির

 

ডেস্ক নিউজ : স্বজনদের সঙ্গে ঈদের সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত হয়েছে।  রোববার সকাল ৬টার দিকে উপজেলার অভি হাইওয়ে ভিলার অদূরে কামালের চর (গদাইপুর) নামক স্থানে এ ঘটনা ঘটে।  নিহতরা হলেন, রায়গঞ্জ পৌরসভার লক্ষ্মীকোলা গ্রামের মৃত আহসান সরকারের ছেলে মো. রফিকুল ইসলাম জিন্নাহ ও জিন্নাহর স্ত্রী মোর্শেদা বেগম।

স্থানীয় সূত্র জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী ঢাকা স্কাইলাইনের একটি ঈদের বিশেষ বাস ওই দম্পতিকে বহনকারী ভ্যানগাড়িকে চাপা দিলে ঘটনাস্থলেই মোর্শেদা বেগম নিহত হন। তার স্বামী রফিকুল ইসলাম জিন্নাহকে মুমূর্ষু অবস্থায় রায়গঞ্জ থানা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  নিহত মোর্শেদা বেগম ঢাকার একটি প্রতিষ্ঠানে চাকরি করতেন। তিনি ঈদের ছুটিতে স্বামী ও একমাত্র কন্যা সন্তানের সঙ্গে ঈদ করতে বাড়িতে আসার জন্য গদাইপুর নামক স্থানে নামেন। স্বামীর সঙ্গে একটি ভ্যানযোগে রাস্তা পার হওয়ার সময় ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী ঢাকা স্কাইলাইনের একটি ঈদের বিশেষ বাস তাদের চাপা দেয়।

একই গ্রামের বাসিন্দা ভ্যানচালক সাইফুল ইসলামের অবস্থা গুরতর হওয়ায় তাকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাবা মায়ের অকাল মৃত্যুতে অনার্স পড়ুয়া একমাত্র মেয়ে সন্তান শোকে পাথর হয়ে গেছে। ফায়ার সার্ভিস কর্মকর্তা সিরাজুল বলেন, ঢাকা থেকে সাকলাইন পরিবহনের একটি বাস ঢাকা-বগুড়া মহাসড়কে ওঠার সময় একটি ভ্যানকে চাপা দিলে ঘটনাস্থলেই মোর্শেদার মৃত্যু হয়। হাসপাতালে নেয়ার পর রফিকুল মারা যান।

 

 

কিউএনবি/আয়শা/১১ই আগস্ট, ২০১৯ ইং/বিকাল ৫:০৩