ব্রেকিং নিউজ
২৫শে আগস্ট, ২০১৯ ইং | ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ১০:২৫

চৌগাছায় ছাত্রলীগের উদ্যোগে বই বিতরণ

 

রহিম চৌগাছা (যশোর) সংবাদদাতা : যশোরের চৌগাছায় ছাত্রলীগের উদ্যোগে আর্ট স্কুলের শিশু-শিক্ষার্থীদের মাঝে খোকা থেকে শেখ মুজিব নামের একটি বই বিতরণ করা হয়েছে। শুক্রবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে উপজেলা পরিষদ বৈশাখী মঞ্চে চিত্রাঙ্কন শিক্ষার্থীদের মাঝে এই বই বিতরণ করা হয়।

এ উপলক্ষ্যে স্কুলের প্রতিষ্ঠাতা ও শিক্ষক চিত্রশিল্পী আছাদুজ্জামানের সভাপতিত্বে বক্তৃতা করেন ছাত্রলীগ নেতা এইচএম ফিরোজ হোসেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের আহব্বায়ক কমিটির সদস্য আসিফ ইকবাল ভুট্টো, উপজেলা কমিউনিটি ক্লিনিক হেলথ কেয়ার প্রভাইডার অ্যাসোসিয়েশনের (সিএইসিপি) সভাপতি মুক্তার হোসেন, ডিভাইন গ্রুপের চৌগাছা এরিয়া ম্যানেজার এ এস এম হাদিউজ্জামান সাগর, স্থানীয় সাংবাদিক এম এ রহিম, ছাত্রলীগ নেতা আবু সাঈদ, তানজিল, নয়ন হোসেন, সুমন হোসেন, পিয়ারুল ইসলাম, সাকিল আহাম্মেদ, কামরুল ইসলাম, রাকিব আহম্মেদ, প্রমিস খান, জাকির হোসেন, হুসাইন আহাম্মেদ প্রমুখ।

সভা শেষে রাকিবুল আমিনের লেখা ‘শিশু-কিশোরদের খোকা থেকে শেখ মুজিব’ বইটি চিত্রাঙ্কন শিক্ষার্থী শিশুদের মাঝে বিতরণ করা হয়। বইপ্রাপ্ত শিশু শিক্ষার্থীরা হলো আফসানা মিম, এ এস এম শাহারুজ্জামান, ফারজানা নেহা, নুসরাত জাহান নিতিশা, জিসান আরেফিন জিম, অথৈ, অর্পা, মৌ, অথৈ, প্রজ্ঞা ঘোষ, ফাতেমা তুজ জোহরা ও প্রাঞ্জল সরকার।

 

 

কিউএনবি/আয়শা/৯ই আগস্ট, ২০১৯ ইং/রাত ১০:৪৮