২১শে জুলাই, ২০১৯ ইং | ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ২:১০

ল্যাপটপ মেলায় ওয়ালটন পণ্যে ২৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড়

 

তথ্যপ্রযুক্তি ডেস্ক : আজ বৃহস্পতিবার থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হয়েছে তিনদিনের ‘ইসেট ল্যাপটপ ফেয়ার ২০১৯।মেলায় ওয়ালটন ল্যাপটপ ও ডেস্কটপ ও অন্যান্য অ্যাকসেরিজ ক্রয়ে মডেলভেদে মিলছে ২৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। এছাড়াওডিজিটাল রেজিস্ট্রেশন করে ঈদুল আজহা পর্যন্ত দেশের যেকোনো ওয়ালটন প্লাজা থেকে ল্যাপটপ এবং কম্পিউটারসহ সব অ্যাকসরিজে ক্রেতারা ৬ শতাংশ ডিসকাউন্ট পাচ্ছেন।

ওয়ালটন কম্পিউটার প্রোডাক্টের প্রধান নির্বাহী কর্মকর্তা ইঞ্জিনিয়ার লিয়াকত আলী জানানমেলা থেকে কেরোন্ডা ও ওয়াক্সজ্যাম্বু সিরিজের গেমিং ল্যাপটপ ক্রয়ের ক্ষেত্রে সর্বোচ্চ ২৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। ৬৯,৯৫০ এবং ৭৯,৯৫০ টাকা দামের ওই দুই সিরিজের ল্যাপটপ মূল্যছাড়ের আওতায় ক্রেতারা মাত্র ৫২,৪০০ এবং ৫৯,৯৫০ টাকায় কিনতে পারবেন।

এছাড়া ট্যামারিন্ড সিরিজের তিন মডেলের ল্যাপটপে ১৫,  প্যাশন ও প্রিলুড সিরিজের সব মডেলের ল্যাপটপে ১২ শতাংশ করে মূল্যছাড় মিলবে। এর ফলে মাত্র ১৭,৫০০ টাকায় পাওয়া যাবে দেশে তৈরি ওয়ালটন ল্যাপটপ।

পাশাপাশিসব মডেলের ডেক্সটপ এবং মনিটরে ১০ শতাংশ এবং অন্যান্য অ্যাকসেসরিজ (কিবোর্ডমাউসপেনড্রাইভমেমোরি কার্ডইয়ারফোনর‌্যাম এবং ওয়াই-ফাই রাউটার) কেনায় ১৫ শতাংশ মূল্যছাড় পাবেন ক্রেতারা।

ওয়ালটন কম্পিউটার বিভাগ সূত্রে জানা গেছেবর্তমানে বাজারে রয়েছে প্রিলুডপ্যাশনট্যামারিন্ডকেরোন্ডা ও ওয়াক্সজ্যাম্বু সিরিজের ২৩ মডেলের ল্যাপটপ১৩ মডেলের ডেক্সটপ এবং ৪ মডেলের মনিটর। এছাড়াওওয়ালটনের কম্পিউটার অ্যাকসেসরিজে রয়েছে বিভিন্ন মডেলের গেমিং এবং স্ট্যান্ডার্ড কিবোর্ড ও মাউসপেন ড্রাইভমেমোরি কার্ডইয়ারফোনর‌্যাম ও ওয়াই-ফাই রাউটার।

সব মডেলের ওয়ালটন ল্যাপটপে থাকছে সর্বোচ্চ ২ বছরের এবং ডেস্কটপ পিসিতে সর্বোচ্চ ৩ বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা।

কিউএনবি/রেশমা/১১ই জুলাই, ২০১৯ ইং/রাত ৮:১৪