২১শে অক্টোবর, ২০১৯ ইং | ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:৩৬

এক বছরে আয় ৪৪৪ কোটি, তিন খানকে টপকে শীর্ষে অক্ষয়

 

বিনোদন ডেস্ক : জনপ্রিয় মার্কিন ব্যবসাবিষয়ক সাময়িকী ফোর্বসের ধনী তারকাদের তালিকায় স্থান করে নিলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। বলিউডের একমাত্র অভিনেতা হিসেবে এ সাময়িকীতে উঠল তাঁর। ফোর্বসের তথ্য অনুযায়ী, গত বছর প্রায় ৪৪৪ কোটি রুপি (৬৫ মিলিয়ন মার্কিন ডলার) আয় করেছেন অক্ষয়।

প্রতি বছরই বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০০ জন তারকার তালিকা প্রকাশ করে ফোর্বস। সেখানে ৩৩তম স্থানে রয়েছে অক্ষয়ের নাম।  ফোর্বসের হিসাব অনুযায়ী, প্রতি সিনেমায় প্রায় ৩৪ কোটি থেকে ৬৮ কোটি রুপি আয় করেছেন তিনি। এর পাশাপাশি প্রায় ২০টি বিজ্ঞাপন সংস্থার সঙ্গে চুক্তি রয়েছে অক্ষয়ের। সেখান থেকেও কোটি কোটি রুপি আয় করেন তিনি।

এবার ফোর্বসের তালিকায় স্থান পায়নি তিন খান সালমান, আমির ও শাহরুখের নাম। ২০১৮ সালের তালিকায় ৮২তম স্থানে ছিল সালমান খানের নাম। আগের বছর এই তালিকায় ৬৫তম স্থানে ছিলেন শাহরুখ খান। ২০১৮ সালে ফোর্বসের তালিকায় ৭৬তম স্থানে ছিলেন অক্ষয়। সে বছর তাঁর আয় ছিল প্রায় ২৭০ কোটি রুপি। তবে গত ১২ মাসে সিনেমা ও বিজ্ঞাপন সংস্থার চুক্তি থেকে বেশি আয় করেছেন বলিউডের খিলাড়ি।

এ বছরের তালিকায় হলিউডের নামকরা তারকাদেরও পেছনে ফেলে দিয়েছেন অক্ষয় কুমার। পপ গায়িকা রিহানা, কেটি পেরি, লেডি গাগাও অক্ষয়ের চেয়ে পিছিয়ে রয়েছেন। পিছিয়ে রয়েছেন ‘ব্ল্যাক উইডো’ খ্যাত স্কারলেট জোনাসন, ব্র্যাডলি কুপারের মতো হলিউড অভিনেতাও। সূত্র : জি নিউজ

 

 

কিউএনবি/আয়শা/১১ই জুলাই, ২০১৯ ইং/ বিকাল ৪:০০