২১শে জুলাই, ২০১৯ ইং | ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ২:০১

প্রভুদেবার সঙ্গে সালমানের নাচ ভাইরাল

 

বিনোদন ডেস্ক : সোশ্যাল মিডিয়ায় খেলায় মেতেছেন সালমান খান। বেশ কিছুদিন ধরে লাগাতার দারুণ সব ছবি ও ভিডিও আপলোড করে চলেছেন বলিউডের ভাইজান। এর আগে সুইমিংপুলে লাফ, ঘোড়ার সঙ্গে দৌড়ের পাশাপাশি পারিবারিক আড্ডার বেশ কয়েকটি ভিডিও শেয়ার করেছেন সালমান। সেগুলো অন্তর্জালে ঝড় তুলছে।

সালমানের সর্বশেষ সিনেমা ‘ভারত’ বক্স অফিসে ব্লকবাস্টার। ভারতের বক্স অফিসে অতিক্রম করেছে ২০০ কোটি রুপির মাইলফলক। আন্তর্জাতিক বক্স অফিসেও ভালো সংগ্রহ করেছে ছবিটি। সেই সাফল্যে বেশ ফুরফুরে মেজাজে আছেন সালমান। এখন তিনি ঘরের প্রযোজনা প্রতিষ্ঠানের ছবি ‘দাবাং থ্রি’ নিয়ে ব্যস্ত।

সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন সালমান খান। ভিডিওতে দেখা যাচ্ছে, ‘দাবাং থ্রি’ পরিচালক, বিশিষ্ট নৃত্যশিল্পী ও কোরিওগ্রাফার প্রভুদেবার সঙ্গে নাচছেন। ক্যাপশনে লিখেছেন, ‘নৃত্যশিক্ষক প্রভুদেবার সঙ্গে নাচের ক্লাসে।’

শুধু সালমান বা প্রভুদেবাই নন, ‘উর্বসী’ গানে তাঁদের সঙ্গে নেচেছেন কন্নড় অভিনেতা কিচ্ছা সুদীপ ও নির্মাতা-প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা।

দেখুন ভিডিওটি :

Embedded video

Salman Khan

@BeingSalmanKhan

Dance class from the master himself . . @PDdancing @KicchaSudeep

9,413 people are talking about this

ভিডিওটি যথারীতি ভাইরাল হয়েছে। ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওটি এ পর্যন্ত ৩০ লাখ ১২ হাজারের বেশিবার দেখা হয়েছে। একই ভিডিও তিনি শেয়ার করেছেন নিজের টুইটার হ্যান্ডেলে, সেখানে দেখা হয়েছে এক লাখ ৭৮ হাজারের বেশিবার।

কিচ্ছা সুদীপকে সালমানের ‘দাবাং থ্রি’-তে দেখা যাবে। প্রভুদেবা পরিচালিত এ ছবিতে আরো রয়েছেন সোনাক্ষি সিনহা, সোনু সুদ ও প্রমোদ খান্না। চলতি বছরের ২০ ডিসেম্বর বড়পর্দায় উঠবে ছবিটি। সূত্র : ইন্ডিয়া টিভি

 

 

কিউএনবি/আয়শা/১০ই জুলাই, ২০১৯ ইং/বিকাল ৫:৩৩