২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ১২:৪৮

আশুলিয়ায় বাঁশঝার থেকে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

মশিউর রহমান, আশুলিয়া করেসপন্ডেন্ট : আশুলিয়ায় নিখোঁজের ১৪ দিন পরে সজিব (১৬) নামের এক যুবকের অর্ধ-গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে আশুলিয়ার বাইশমাইল এলাকার বনলতা হাউজিং এর একটি বাঁশঝার থেকে এ যুবকের লাশ উদ্ধার করেন আশুলিয়া থানা পুলিশ।নিহত সজিব, গোপালগঞ্জ জেলার মোকসেদপুর থানার বামনডাঙ্গা গ্রামের মায়ের শেখের ছেলে।
নিহতের মামা শাহ-আলম মোল্লা বলেন, আশুলিয়ার নবীনগরের ফুঁটপাতে আমার ভাইগনা সজিব ঘড়ির ব্যবসা করতো। ২৭ রমজানে ১২ হাজার টাকা নিয়ে বিক্রির জন্য ঘড়ি কিনতে বের হয়। এরপর থেকে সে আর ফিরে আসেনায়। কোন উপায় না পেয়ে এ ঘটনায় পহেলা জুন আশুলিয়া থানায় একটি সাধারন ডায়েরী করা হয়। গত ১৪ দিন ধরে তাকে অনেক খোঁজাখুজি করেও পাওয়া যায়নি।
পুলিশসূত্রে জানা যায়, এলাকাবাসীর খবরের ভিত্তিতে আশুলিয়ার বাইশমাইল এলাকা থেকে অর্ধগলিত যুবকের মরদেহ উদ্ধার করা হয়। তবে মরদেহ অর্ধগলিত হওয়ায় কিভাবে তার মৃত্যু হয়েছে তা সনাক্ত করা সম্ভব হয়নি। ময়ণা তদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে।
এ বিষয়ে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ “নতুন সময়কে” বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়ণা তদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানোর প্রস্তুুতি চলছে। তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।
কিউএনবি/আয়শা/১৪ই জুন, ২০১৯ ইং/রাত ৯:৫৫