২৪শে আগস্ট, ২০১৯ ইং | ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ৪:০৭

লালপুরে আবারো দিন দুপুরে খুন!এবার দুর্বৃত্তদের গুলিতে ব্যবসায়ী খুন

 

মোঃ মাজহারুল ইসলাম লালপুর (নাটোর)প্রতিনিধি : নাটোরের লালপুরে আবারো দিন দুপুরে খুনের ঘটনা ঘটেছে। এবারে দুর্বৃত্তদের গুলিতে অলোক বাগচী (৫০) নামে এক ব্যবসায়ীকে খুন করা হয়েছে। বুধবার (১২ জুন) বেলা আড়াইটার দিকে উপজেলার গোপালপুর পৌরসভার মনির উদ্দিন আকন্দ সড়কের বিজয়পুর মোড়ে এ ঘটনা ঘটে। এ নিয়ে উপজেলায় বিগত ছয় মাসে তিন তিনটি খুনের ঘটনা ঘটলো এবং এর সবগুলোই দিনের স্বচ্ছ আলোতে ঘটেছে। নিহত অলোক বাগচী গোপালপুর পৌর সভার ঠাঁকুরবাড়ি এলাকার মৃত সুনিল বাগচীর ছেলে ও পেশায় তিনি একজন সিএনজি ব্যবসায়ী। নিহতের পরিবারের লোকজন জানান, অলোক দুপুরের দিকে মোটর সাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। তার পর তারা বিকেল তিনটার দিকে তার মৃত্যুর খবর পান।

স্থানীয় সূত্রে জানা গেছে, আড়াই টার দিকে গোপালপুর পৌর সভার মনির উদ্দিন আকন্দ সড়কের তোফাকাট মোড় থেকে এক কিলোমিটার দুরে বিজয়পুর মোড়ে তাকে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে লালপুর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল জানান, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। যারা এই ঘটনা ঘটিয়েছে, তদের খুজে বের করা হবে এবং দোষীদের শনাক্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে, নিহতের লাশটি ময়না তদন্তের জন্য নাটোর মর্গে পাঠানো হচ্ছে।’

উল্লেখ্য এর আগে ২০১৮ সালের ২৮ নভেম্বর সকাল ১০ টার দিকে নর্থ বেঙ্গল সুগার মিলের ২ নং গেটের অদুরে থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাহারুল ইসলামকে (৩৫) ধারলো অস্ত্রের আঘাতে খুন করা হয় এবং এ বছর ২০ জানুয়ারী বেলা ১ টার দিকে ওয়ার্ড আওয়ামীলীগের সহসভাপতি ও গোপালপুর পৌর কাউন্সিলর জমিরুল ইসলাম (৪২) তার বাড়ি থেকে নামাজ পড়তে মসজিদে যাওয়ার পথে বিরোপাড়া নামক স্থানে কুপিয়ে হত্যা করা হয়।

 

 

কিউএনবি/আয়শা/১২ই জুন, ২০১৯ ইং/সন্ধ্যা ৭:৩৫