১৭ই জুন, ২০১৯ ইং | ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ভোর ৫:২০

তুরস্কে বিয়ে করছেন নুসরাত

 

বিনোদন ডেস্ক : দিন সাতেক পরই বিবাহ বন্ধনে জড়াচ্ছেন টালিউড নায়িকা ও তৃণমূলের সাংসদ নুসরাত জাহান। দেশে নয়, বিদেশের মাটিতেই প্রেমিক নিখিল জৈনের সঙ্গে বিয়ে সারবেন। বলিউড সেলেবদের মধ্যে বাইরে বিয়ে করা বর্তমানে একটা ট্রেন্ড হয়ে দাঁড়ালেও, টালিউডে নুসরাতই প্রথম বিদেশের মাটিতে বিয়ে করার চল শুরু করলেন। প্রথমটায় শোনা গিয়েছিল, নুসরাত-নিখিলের বিয়ে হবে ইস্তানবুলে।

নুসরাতের মা, বাবা, বোন-সহ দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয়স্বজন উপস্থিত থাকছেন। থাকছেন অভিনেত্রী স্কুলের বান্ধবীরাও। নুসরাতের টলিউড এবং রাজনীতির ময়দানের সতীর্থ মিমি চক্রবর্তীও যাচ্ছেন বোদরুমে তাঁর বিবাহ অনুষ্ঠানে যোগ দিতে। শোনা গিয়েছে, ১৫ তারিখ রাতেই নাকি হবু বরকে নিয়ে কলকাতা শহর ছাড়ছেন অভিনেত্রী। ১৭ তারিখ থেকে শুরু মেহেন্দি-সংগীত-গায়ে হলুদ অনুষ্ঠান।

জানা গেছে, অনুষ্ঠানের জন্য পোশাকের পাহাড় জড়ো করেছেন নুসরাত। নতুন গয়নার সঙ্গে উত্তরাধিকরা সূত্রে পাওয়া গয়নাতেও সাজবেন তিনি। এমনকী, বাড়ির কে কীভাবে সাজবেন, সেটাই ঠিক করে ফেলেছেন নিজেই। নুসরাতের সঙ্গে বোদরুম উড়ে যাচ্ছেন তাঁর নিজস্ব স্টাইলিং টিম। হালকা রঙের পোশাকেই সাজবেন কনে নুসরাত।

শেষে বিয়ের কার্ড এবং মেনু প্রসঙ্গ। বিশেষভাবে কাস্টমাইজড এই বিয়ের কার্ড ডিজাইন করেছেন মুম্বাইয়ের এক শিল্পী। বর-কনের পেশা এবং পছন্দের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে বিয়ের আমন্ত্রণপত্র। যিনি রেঁধে খাওয়াতে ভালবাসেন তাঁর বিয়েতে যে রাজকীয় মেনুই হবে, তা বলাই বাহুল্য।

 

 

কিউএনবি/আয়শা/১২ই জুন, ২০১৯ ইং/সন্ধ্যা ৭:১১

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial