২৪শে আগস্ট, ২০১৯ ইং | ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ৪:৫৫

মির্জাপুরে দুই ব্যবসা প্রতিষ্ঠানে চুরি, সাড়ে ৪ লাখ টাকার মালামাল লুট

 

শামসুল ইসলাম সহিদ, মির্জাপুর (টাঙ্গাইল ) প্রতিনিধি : টাঙ্গাইরের মির্জাপুরে দুইটি ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটেছে। শনিবার রাতে মির্জাপুর উপজেলা সদরের মির্জাপুর গ্রামের বাবু বাজারে ঝুমা জুয়েলার্স ও প্রমা টেলিকম সেন্টারে এ চুরির ঘটনা ঘটে।চুরের দল দোকানের চালের টিন কেটে সিন্ধুক এবং ক্যাশ বাক্স ভেঙ্গে গহনা মোবাইল ও নগদ টাকাসহ প্রায় সাড়ে ৪ লাখ টাকার মালামাল লুটে নিয়েছে বলে দুই ব্যবসা প্রতিষ্ঠানের মালিক বিশ্বাজিৎ শিকদার ও গৌর চন্দ্র ঘোষ জানিয়েছেন।

জানা গেছে, অন্যদিনের মত শনিবার রাত আনুমানিক সাড়ে এগারটার দিকে দোকান বন্ধ করে ঝুমা জুয়েলার্সের মালিক বিশ্বজিৎ শিকদার ও প্রমা টেলিকম সেন্টারের মালিক গৌর চন্দ্র ঘোষ বাড়ি চলে যান। রোববার সকালে দোকান খুলে দেখতে পান দোকানের চালের টিন কেটে চুরের দল সিন্ধুক ও ক্যাশ বাক্স ভেঙ্গে নগদ টাকা মোবাইল ও গহনাসহ প্রায় সাড়ে ৪ লাখ টাকার মালামাল লুটে নিয়েছে।সংখ্যালঘু অধ্যুশিত মির্জাপুর গ্রামের বাবু বাজার এলাকায় সম্প্রতি মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের দৌড়াত্ব বৃদ্ধি পেয়েছে বলে অভিযোগ রয়েছে।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) একে এম মিজানুল হকের সঙ্গে কথা হলে তিনি বলেন, চুরির বিষয়ে এখনো কোন অভিযোগ পাইনি। তবে মাদকের ব্যাপারে শীঘ্রই অভিযান চালানো হবে বলে তিনি জানান।

 

 

কিউএনবি/আয়শা/৯ই জুন, ২০১৯ ইং/রাত ৮:২২