১৮ই জুলাই, ২০১৯ ইং | ৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ১২:৩৮

মালয়েশিয়ান নেতা আনোয়ার ইব্রাহিমের মুখে বাংলাদেশিদের প্রশংসা

 

ডেস্ক নিউজ : প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ইমরান আহমেদ মালয়েশিয়ার সাবেক উপ-প্রধানমন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য আনোয়ার ইব্রাহিমের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন। এ সময় আনোয়ার ইব্রাহিম বাংলাদেশি শ্রমিকদের ব্যাপক প্রশংসা করেন। ১৭ মে শুক্রবার দুপুর ১২টায় তার কার্যালয়ে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। সাক্ষাতে দুই দেশের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে আলোচনা হয়।

আনোয়ার ইব্রাহিম বলেন, বাংলাদেশের মানুষ অনেক পরিশ্রমী। এমন কর্মঠ বাংলাদেশি কর্মীদের বেতন ভাতা, আবাসন এবং কল্যাণের বিষয়ে বর্তমান সরকার কাজ করছে। এ ছাড়া বিদেশি কর্মীদের সুষ্ঠু ও একক ব্যবস্থাপনা বিষয়েও সরকার কাজ করছে। প্রতিমন্ত্রী বাংলাদেশি কর্মীদের কল্যাণে মালয়েশিয়া সরকারের আন্তরিকতার জন্য ধন্যবাদ জানান। মালয়েশিয়ায় শ্রমিক নেয়ার বিষয়ে সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।

এসময় প্রতিমন্ত্রী ইমরান আহমেদ বাংলাদেশে বিনিয়োগ করার জন্য আনোয়ার ইব্রাহিম ও তার জোট সরকারের প্রতি আহ্বান জানান। প্রতিমন্ত্রীর সঙ্গে আরো উপস্থিত  ছিলেন, মালয়েশিয়ায় নিযুক্ত হাইকমিশনার মুহ. শহীদুল ইসলাম, কাউন্সিলর শ্রম মো. জহিরুল ইসলাম ও প্রথম সচিব শ্রম মো. হেদায়েতুল ইসলাম মণ্ডল।

 

 

কিউএনবি/আয়শা/১৭ই মে, ২০১৯ ইং/বিকাল ৪:৪৭