১৬ই জুলাই, ২০১৯ ইং | ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | দুপুর ১২:১৬

উলিপুরে পুলিশ পথচারী ইফতার

 

শিমুল দেব, উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি : পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে পথচারীদের সুবিধার্থে জেলা পুলিশের বিশেষ আয়োজনে পুলিশ পথচারী ইফতার মাহফিল কুড়িগ্রামের উলিপুর থানার উদ্দোগে অনুষ্ঠিত হয়েছে। ‘আসুন ইফতারী খাই করে ভাগ, পথচারীকে দিয়ে ডাক’ এই স্লোগানকে সামনে রেখে উলিপুর থানা মোড়ে বুধবার (১৫ মে) থেকে রমজান মাস জুড়ে পুলিশ পথচারী ইফতার মাহফিলের সূচনা করা হয়। ইফতার মাহফিলে বিভিন্ন শ্রেণির পথচারী অংশগ্রহণ করেন। থানা পুলিশ সূত্রে জানা গেছে, কুড়িগ্রামের পুলিশ সুপার মেহেদুল করিম মহোদয়ের উদ্দোগে জেলা সদরসহ ৯টি উপজেলার ১৭টি পয়েন্টে প্রতিদিন এই ইফতার পার্টির আয়োজন করা হবে।

জেলার পুলিশ অফিসার ও ফোর্সদের বেতন, রেশন থেকে অর্থ-খাদ্য দান করে এই মহান উদ্দোগ গ্রহণ করা হয়েছে। বুধবার অনুষ্ঠিত পথচারীদের নিয়ে উলিপুর থানা মোড়ে ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ‘খ’ অঞ্চল আল মাহমুদ হাসান, অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ারুল ইসলাম, সাংবাদিক মোন্নাফ আলীসহ উলিপুর থানার সকল পুলিশ সদস্য। ইফতারে অংশ নেয়া পথচারী ফরিজ উদ্দিন জানান, পুলিশের উদ্দোগে রোজাদারদের জন্য এ ধরনের আয়োজন প্রশংসনীয়।

উলিপুর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন বলেন, পুলিশ সুপারের নির্দেশনায় এবং আমাদের সকলের আন্তরিকতায় পথচারী রোজাদারদের সহযোগিতা করার জন্য আমাদের এই উদ্দোগ। তিনি আরও বলেন, ইফতারের সময় অনেক পথচারীর ইফতারের জন্য টাকা পকেটে না থাকতে পারে। যানবাহন থেকে নামা কোন যাত্রী অথবা গরীব মানুষ। আমাদের এই আয়োজন

 

 

কিউএনবি/আয়শা/১৫ই মে, ২০১৯ ইং/রাত ৯:৫৯