২০শে মে, ২০১৯ ইং | ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ৮:৪৫

মুন্সীগঞ্জের লৌহজংয়ে সাত বছরের শিশুকে ধর্ষন করে জানালা দিয়ে ছুড়ে ফেলেছে ধর্ষক

 

শেখ মোহাম্মদ রতন, মুন্সীগঞ্জ স্টাফ রিপোর্টার : মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার কুমারভোগ এলাকায় সাত বছরের শিশুকে বিল্লাল হোসেন (৩৮) নামে এক লম্পট ধর্ষণের পর জানালা দিয়ে ছুড়ে ফেলে দিয়েছে। পরে এলাকাবাসী ওই আহত শিশুটিকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। পরে এলাাবাসী লৌহজং থানা-পুলিশকে খবর দিলে ওই লম্পট ধর্ষক বিল্লাল হোসেনকে আটক করেছে। আটকের পর ওই ধর্ষক পুলিশকে প্রাথমিক স্বীকারোক্তিতে ধর্ষনের কথা স্বীকার করেছেন।

ঘটনাটি মঙ্গলবার (১৪ মে) দিবাগত রাতে জেলার লৌহজং উপজেলার কুমারভোগ এলাকায় ঘটেছে। ধর্ষক বিল্লাল হোসেন স্থানীয় এলাকার কলম বেপারীর ছেলে। ঘটনার সত্যতা নিশ্চিত করে লৌহজং থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনির হোসেন বলেন, বিল্লাল হোসেন তাদের বাড়িতে ভাড়া থাকা শিশুটিকে ঘরে একা পেয়ে ধর্ষণ করেন। পরে জানালা দিয়ে শিশুটিকে ছুড়ে বাহিরে ফেলে দেয়। স্থানীয় এলাকাবাসী বিষয়টি জানতে পেরে পুলিশে খবর দেয়। আহত শিশুটিকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় মঙ্গলবার রাতেই লৌহজং থানায় মামলা রুজু করা হয়েছে। বুধবার (১৫মে) ধর্ষক বিল্লাল হোসেনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে ওই লৌহজং থানার ওসি মনির হোসেন জানিয়েছেন।

 

 

কিউএনবি/আয়শা/১৫ই মে, ২০১৯ ইং/রাত ৯:০৯