১৮ই জুলাই, ২০১৯ ইং | ৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | দুপুর ১২:৫৪

বার্সেলোনায় যাচ্ছেন গ্রিজম্যান!

 

স্পোর্টস ডেস্ক : মৌসুম শেষেই অ্যাটলেটিকো মাদ্রিদ ছাড়ার ঘোষণা দিয়েছেন অ্যান্তনি গ্রিজম্যান। পাঁচ বছর থাকার পর ক্লাবটি ছাড়ার ঘোষণা দিলেন এই ফরাসি ফুটবল তারকা। আরেক স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনায় তার যোগ দেয়ার সম্ভাবনা রয়েছে।  বিশ্বকাপ জয়ী এই ফুটবলার গত জুনে ক্লাবটিতে পাঁচ বছরের জন্য চুক্তিবদ্ধ হন গ্রিজম্যান। তবে আগামী শনিবার লা লিগায় লেভান্তের বিপক্ষে তিনি অ্যাটলেটিকোর হয়ে শেষ ম্যাচ খেলবেন। ক্লাব ছাড়ার ঘোষণা দিয়ে গ্রিজম্যান বলেন, এই পাঁচ বছর ছিল অবিশ্বাস্য। সবকিছুর জন্য ধন্যবাদ।

এই ফরাসি ফুটবলার রিয়াল সোসিয়েদাদ থেকে ২০১৪ সালে অ্যাটলেটিকোতে যোগ দেন। এই সময়ে ২৫৬ ম্যাচে তিনি করেছেন ১৩৩ গোল। এই সময়ের মধ্যে তিনি ইউরোপা লিগ, স্প্যানিশ সুপার কাপ ও উয়েফা সুপার কাপ শিরোপা জিতেছেন। শেষ পাঁচ মৌসুমেই গ্রিজম্যান অ্যাটলেটিকোর সর্বোচ্চ গোলদাতা ছিলেন।

বিবিসির খবরে বলা হয়, ১২০ মিলিয়ন ইউরোতে বার্সেলোনায় যোগ দেয়ার কথা রয়েছে গ্রিজম্যানের। যদিও গত মৌসুমে আমন্ত্রণ তিনি ফিরিয়ে দিয়েছিলেন। ২০১৭ সালের ডিসেম্বরে ফিফার কাছে বার্সার বিরুদ্ধে অবৈধভাবে গ্রিজম্যানকে দলে ভেড়ানোর চেষ্টার অভিযোগ এনেছিল অ্যাটলেটিকো।

কিউএনবি/অনিমা/১৫ই মে, ২০১৯ ইং/দুপুর ২:০৪