১৬ই জুলাই, ২০১৯ ইং | ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | দুপুর ১২:১৬

কুমিল্লায় মে দিবসে শ্রমিকদের বর্ণাঢ্য র‌্যালি

 

ডেস্ক নিউজ : কুমিল্লায় মহান মে দিবসে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণ থেকে র‌্যালি বের হয়ে টাউনহল মাঠে গিয়ে শেষ হয়। জেলা প্রশাসন, আঞ্চলিক শ্রম দপ্তর, শ্রম অধিদপ্তর ও কলকারখানা এবং প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের আয়োজিত ব্যানারে অংশগ্রহণ করে বিভিন্ন শ্রম সংগঠনের শ্রমিকরা।

র‌্যালি শেষে টাউনহল বীরচন্দ্র মিলনায়তনে দিবসটির তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালিতে নেতৃত্ব দেন কুমিল্লা জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, মহানগর শ্রমিক লীগের আহ্বায়ক আবদুল কাইয়ুম ও যুগ্ম আহ্বায়ক আনিছুর রহমান ভূঁইয়া। 

র‌্যালিতে এসময় জেলা পরিবহন শ্রমিক ইউনিয়ন (বি-৩৮), জেলা ডেকোরেটার কারিগর ও শ্রমিক ইউনিয়ন, জেলা অটোরিকশা-সিএনজি শ্রমিক ইউনিয়ন, জেলা রং মিস্ত্রি শ্রমিক ইউনিয়ন, পিজিসিপি শ্রমিক কর্মচারী লীগ (বি-২১১৭) জেলা ট্রাক কার্ভাড ভ্যান শ্রমিক ইউনিয়ন (রেজি-২০৩৮), জেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নসহ বিভিন্ন অঙ্গ-সংগঠনের শ্রমজীবী মানুষ র‌্যালিতে অংশগ্রহণ করে। অন্যদিকে নগরীর পূবালী চত্বরে উদীচী শিল্প গোষ্ঠী আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।

কিউএনবি/আয়শা/১লা মে, ২০১৯ ইং  /বিকাল ৪:২৯