২১শে মে, ২০১৯ ইং | ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | দুপুর ১২:৫৬

বিদ্যুৎস্পৃষ্টে মা-ছেলে নিহত

 

ডেস্কনিউজঃ চুয়াডাঙ্গার জীবননগরে বিদ্যুৎস্পৃষ্টে মা ও ছেলের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মৃতরা হলেন আশুরা খাতুন (৫৮) ও ওমর আলী (২৮)। শুক্রবার ভোর ৫টার সময় জীবননগর শহরের মহানগর উত্তরপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

মৃত আশুরা খাতুনের বড় ছেলে আব্দুল কাদের ঘটনার বর্ণনা দিতে গিয়ে বলেন, ভোর ৫টার সময় তার স্ত্রী রুবিনা খাতুন (৩০) ঘুম থেকে উঠে ঘরের বাইরে বের হচ্ছিলেন। এ সময় ঘরের বারান্দায় কাপড় শুকানোর জন্য টানিয়ে রাখা জিআই তার ধরে উঠানে নামার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন। তার চিৎকারে বাড়ির অন্যান্য লোকজন ছুটে আসে। এ সময় তার ছিড়ে মাটিতে পড়ে যান রুবিনা খাতুন। তাকে উদ্ধার করতে গিয়ে বাবা সমীর আলী মোল্লা (৬৮), মা আশুরা খাতুন (৫৮), ছোটভাই মাছব্যবসায়ী ওমর আলী (২৮) ও তার স্ত্রী কাকলী খাতুন (২০) ছুটে আসেন। এ সময় তারাও বিদ্যুৎস্পৃষ্ট হন। বিদ্যুতায়িত জিআই তারটি বিচ্ছিন্ন করে তাদেরকে উদ্ধার করা হয়। ঘটনাস্থলেই তার মা আশুরা খাতুন ও ভাই ওমর আলীর মৃত্যু ঘটে। আহত তিনজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক ডা. মাহমুদ আল হেদায়েত সেতু জানান, আহত তিনজনের অবস্থা এখন সংকটমুক্ত। জীবননগর পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর উপজেলা ছাত্রলীগের সভাপতি সোয়েব আহমেদ অঞ্জন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

কিউএনবি/বিপুল /২৬শে এপ্রিল, ২০১৯ ইং/ সকাল ১১:৩৭