১৬ই জুলাই, ২০১৯ ইং | ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | দুপুর ১২:১৮

নদীতে প্রি-ওয়েডিং’র ছবি তুলতে গিয়ে বিপাকে হবু দম্পতি! (‌ভিডিও)‌

 

ডেস্ক নিউজ : বিয়ের আগে ফটোশুট এখন বেশ ট্রেন্ডি। বর-বধূ তাদের জীবনের এই মুহূর্তটিকে সুন্দরভাবে ছবির মধ্য দিয়ে মনে রাখতে চান। তাই এখন অনেকেই বিভিন্ন লোকেশনে ফটোশুট করেন। সেরকমই প্রি-ওয়েডিং ফটোশুট করতে গিয়ে বিপাকে পড়লেন এক যুগল। আর এই ভিডিও ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়। 

বেশ চওড়া নদী। তার মধ্যে সরু নৌকায় বসে রয়েছেন তরুণ-তরুণী। মেয়েটির পরনে সাদা শাড়ি। আর ছেলেটি পরেছেন মেরুন পাঞ্জাবি, সঙ্গে সাদা ধুতি। দু’জনেই আবার কায়দা করে একফালি কলাপাতা ধরেছেন নিজেদের মাথায়। আশেপাশে অত্যাধুনিক ক্যামেরা হাতে হাজির বেশ কয়েকজন ফটোগ্রাফার।

কী কী করলে ফ্রেমে তাদের আরও রোম্যান্টিক লাগবে হবু দম্পতিকে সেটাই বোঝাচ্ছেন তারা। শেষ পর্যন্ত বোঝা গেল চারদিক থেকে পানি ছিটিয়ে দেবেন ক্যামেরা ম্যানের সহকারীরা। আর ঠিক সেই মুহূর্তেই ঠোঁটে ঠোঁট ছোঁয়াবেন ওই তরুণ-তরুণী। আর তখনই ঝলসে উঠবে ফ্ল্যাশ। লেন্সবন্দি হবে হবু দম্পতির একান্ত মুহূর্ত। কিন্তু অভিনব কায়দায় এই প্রি-ওয়েডিং শুট শুরুর আগেই ঘটল বিপত্তি। 
ফটোগ্রাফারের কথামতো যেই না ওই জুটি চুমু খেতে গিয়েছেন, ওমনি উল্টে গেল নৌকা। আর পানিতে পড়লেন তরুণ-তরুণী দু’জনই। তবে দু’জনই সাঁতার জানতেন, আর পানিও তেমন গভীর ছিল না, তাই এ যাত্রায় কোনো অঘটন ঘটেনি। তবে পানিতে পড়ে যাওয়ায় সকলের সঙ্গে ওই জুটিও অট্টহাসিতে ফেটে পড়েন। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই হেসে গড়াচ্ছেন নেটিজেনরাও।

ওয়েডপ্ল্যানার ওয়েডিং স্টুডিওর মুখপাত্র যদিও জানিয়েছেন তিজিন ও শিল্পার নতুন জীবনের সূচনা যাতে হাসি-ঠাট্টার মধ্য দিয়ে হয় তাই এটা তাঁদেরই পূর্ব পরিকল্পনা ছিল এবং তাই তাদের ওই সরু নৌকায় তোলা হয়েছিল। এই ভিডিও ইতিমধ্যেই ২ লক্ষ দর্শক দেখেছেন এবং দারুণ দারুণ মন্তব্য করেছেন। তবে জলে পড়ে যাওয়ার পর বাকি শুটটা নাকি পানির মধ্যেই সেরেছেন এই জুটি। 

 

 

 

 

কিউএনবি/সাজু/২২শে এপ্রিল, ২০১৯ ইং/সকাল ১১:৪৩