২১শে জুলাই, ২০১৯ ইং | ৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | দুপুর ২:৪৮

রাফির ভাইয়ের হাতে নিয়োগপত্র তুলে দিলেন প্রধানমন্ত্রী

 

ডেস্ক নিউজ : ফেনীতে আগুন দিয়ে পুড়িয়ে হত্যা করা মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফির ভাই মাহমুদুল হাসান নোমান ব্যাংকে ট্রেইনি অফিসার পদে নিয়োগ পেয়েছেন। আজ সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার হাতে এনআরবি গ্লোবাল ব্যাংকের নিয়োগপত্র তুলে দেন। 

আজ সকালে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে তার কার্যালয়ে যান ফেনীর সোনাগাজীর মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফির বাবা একেএম মুসা ও মা শিরিনা আক্তারসহ দুই ভাই। এ সময় শেখ হাসিনা নুসরাতের পরিবারের প্রতি সান্ত্বনা ও গভীর সমবেদনা জানান। প্রধানমন্ত্রী তাদের সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

নুসরাতের পরিবারের প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের পর সাংবাদিকদের ব্রিফিংকালে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বলেন, প্রধানমন্ত্রী উল্লেখ করেন যে, অন্যায়ের বিরুদ্ধে সাহসিকতার সঙ্গে প্রতিবাদ করে নুসরাত এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। প্রধানমন্ত্রী নুসরাতের এই মর্মান্তিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং তার পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান।

এনআরবি গ্লোবাল ব্যাংকের চেয়ারম্যান নিজাম চৌধুরি গণমাধ্যমকে বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে নোমানকে এনবিআর গ্লোবাল ব্যাংকে চাকরি দেওয়া হবে। তবে তার স্নাতক পরীক্ষার ফলাফল এখনও প্রকাশ হয়নি। ফলাফল প্রকাশের পরেই সে সোনাগাজী উপজেলার ডাক বাংলো শাখায় ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার পদে যোগদান করতে পারবে।

তিনি আরও জানান, নুসরাতের পরিবারে প্রতি বিশেষ খেয়াল রাখার জন্য প্রধানমন্ত্রী আমাকে নির্দেশ দিয়েছেন। আমি নুসরাতের পরিবার এবং তার ছোট ভাইয়ের লেখাপড়া ও চাকরির বিষয়ে খেয়াল রাখবো।

কিউএনবি/রেশমা/১৫ই এপ্রিল, ২০১৯ ইং/সন্ধ্যা ৭:৪৭