ব্রেকিং নিউজ
২৬শে এপ্রিল, ২০১৯ ইং | ১৩ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ১২:৩৬

১৩ দিনে আয় ২০০ কোটি

 

বিনোদন ডেস্ক : ভারতে ব্লকবাস্টার হওয়ার পর এবার চীনেও সুপারহিট আয়ুষ্মান খুরানা, টাবু ও রাধিকা আপ্তে অভিনীত হিন্দি ছবি ‘অন্ধধুন’। দুনিয়ার দ্বিতীয় বড় সিনেমার বাজার চীনে মুক্তির ১৩ দিনের মাথায় এ ছবি আয় করেছে ২০০ কোটি রুপি।

গত ৩ এপ্রিলে চীনে মুক্তি পায় ‘অন্ধধুন’। এরই মধ্যে হিন্দি চলচ্চিত্রের ইতিহাসে চীনে সর্বোচ্চ আয়ে শীর্ষ পাঁচে জায়গা করে নিয়েছে এ ছবি।

শ্রীরাম রাঘবনের ‘অন্ধধুন’-এ আয়ুষ্মান খুরানাকে পিয়ানোবাদকের ভূমিকায় দেখা যায়, যিনি অন্ধ হওয়ার অভিনয় করতেন। ভারতের পর চীনেও ব্যবসাসফল হলো। চীনে আমির খান ও সালমান খানের সিনেমা খুব ভালো ব্যবসা করে। এ ছবি প্রযোজনা করেছে ভায়াকম এইটটিন মোশন পিকচারস ও ম্যাচবক্স পিকচারস, চীনে ‘পিয়ানো প্লেয়ার’ নামে মুক্তি দেওয়া হয়।

নির্মাতারা জানিয়েছেন, চীনে মুক্তির মাত্র ১৩ দিনেই এ ছবি ২০০ কোটি রুপির বেশি সংগ্রহ করেছে।

টুইটারে চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শও এ খবর নিশ্চিত করেছেন।শ্রীরাম রাঘবন এর আগে ‘এক হাসিনা থি’, ‘বদলাপুর’ ও ‘জনি গাদ্দার’র মতো থ্রিলার সিনেমা নির্মাণ করেছেন। ‘অন্ধধুন’ ভারতেও ভালো আয় করেছে। ভারতের বক্স অফিস সূত্রমতে, দেশীয় বাজারে এর আগে এই ছবি আয় করেছিল ৭৩ কোটি ৩৭ লাখ রুপি।

আয়ুষ্মান খুরানাকে আগামীতে ‘ড্রিম গার্ল’ সিনেমায় দেখা যাবে। এতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন নুসরাত ভারুচা। সূত্র : ইন্ডিয়া টিভি

কিউএনবি/রেশমা/১৫ই এপ্রিল, ২০১৯ ইং/বিকাল ৫:৫৫