১৭ই জুলাই, ২০১৯ ইং | ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:২০

প্রোপিক নেই, পোস্ট নেই, ফলোয়ার ৭ লাখ!

 

বিনোদন ডেস্ক : অবশেষে ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্ট খুলেছেন ‘বাহুবলি’ খ্যাত তেলেগু মেগাস্টার প্রভাস। গতকাল রোববার ভারতের এ দক্ষিণী তারকার ইনস্টা অভিষেক হয়েছে।

মজার ব্যাপার হলো, অ্যাকাউন্ট খোলার পর প্রোফাইল ছবিও দেননি, একটি পোস্টও করেননি, অথচ অল্প সময়ের মধ্যেই অনুসরণকারীর সংখ্যা দাঁড়িয়েছে সাড়ে সাত লাখের বেশি! প্রভাস যে কী জনপ্রিয়, তা নিশ্চয়ই আঁচ করা যাচ্ছে।

প্রভাসের নিজের ফেসবুক পেজ আছে, যেখানে তাঁর ভক্ত ও অনুসরণকারীর সংখ্যা ১০ মিলিয়ন। অনেকেই অপেক্ষা করছিলেন, ইনস্টাগ্রামে অভিষেক হবে তাঁর।

ইনস্টাগ্রাম ডেব্যুর পর প্রভাসকে ‘বাহুবলি’ সহ-অভিনেত্রী তামান্না ভাটিয়া বিশেষ বার্তা দিয়েছেন। এক সাক্ষাৎকারে তামান্না বলেছেন, ‘দীর্ঘদিন ধরেই তাঁকে বলেছি, ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটা খুলে ফেলা উচিত। অবশেষে তিনি এলেন। আমরা খুব খুশি। বিশেষ করে ওনার ভক্তরা সুপার হ্যাপি। আর হ্যাঁ, আমিও খুশি।’

ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুলেছেন প্রভাস। ছবি : সংগৃহীত

‘বাহুবলি’র পর তেলেগু সুপারস্টার প্রভাসকে ফের রুপালি পর্দায় দেখতে তর সইছে না ভক্তদের। প্রিয় অ্যাকশন হিরোর সিনেমা দেখার জন্য মুখিয়ে আছেন তাঁরা। আসন্ন ছবিতে প্রভাসের সঙ্গে জুটি বাঁধছেন বলিউড নায়িকা শ্রদ্ধা কাপুর। ‘সাহো’ দিয়ে তেলেগু ইন্ডাস্ট্রিতে অভিষেক হচ্ছে ‘আশিকি টু’ তারকার।

সাম্প্রতিক সাক্ষাৎকারে ‘সাহো’ সিনেমায় নিজের ভূমিকা সম্পর্কে মুখ খুলেছেন প্রভাস। বলেছেন, “‘বাহুবলি’র পর এটাও অ্যাকশন থ্রিলার হচ্ছে। মানুষ আমাকে অ্যাকশন ছবিতে দেখতে চান। ‘বাহুবলি’র পর এ ছবিও তাঁরা পছন্দ করবেন বলে আশা।”

ভারতের সিনেমার ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ বাজেটের সিনেমা হতে চলেছে ‘সাহো’। হিন্দি, তেলেগু ও তামিল ভাষায় মুক্তি পাবে সুজিত পরিচালিত এ ছবি। প্রভাস-শ্রদ্ধা ছাড়াও এতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন জ্যাকি শ্রফ, চাঙ্কি পান্ডে, নীল নিতিন মুকেশ ও মন্দিরা বেদি। আগামী ১৫ আগস্ট ভারতে মুক্তি পাবে এই অ্যাকশন থ্রিলার। সূত্র : ইন্ডিয়া টিভি

কিউএনবি/রেশমা/১৫ই এপ্রিল, ২০১৯ ইং/বিকাল ৫:২৩