১৭ই জুলাই, ২০১৯ ইং | ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:৪৩

২৪ এপ্রিল কী করতে চলেছেন সালমান-ক্যাটরিনা?

 

বিনোদন ডেস্ক : আসছে ২৪ এপ্রিল কী কাণ্ড করতে চলেছেন বলিউড সুপারস্টার সালমান খান ও আবেদনময়ী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ, এ নিয়ে চলছে বি-টাউনে জল্পনা। ভক্তদের আর তর সইছে না।চলতি বছরের ঈদে মুক্তি পাবে সালমানের নতুন সিনেমা ‘ভারত’। এ ছবি দিয়ে ক্যাটরিনা কাইফের সঙ্গে পুনর্মিলন হচ্ছে এ মহাতারকার। চলছে প্রযোজনা-পূর্ব কাজ। ব্লকবাস্টার সিনেমা ‘সুলতান’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’-এর পর ফের একসঙ্গে কাজ করলেন সালমান। টিজার মুক্তির পর ভক্তকুলে তুমুল সাড়া পড়েছে। সিনেমা দেখার জন্য মুখিয়ে আছেন ভক্তরা। আপাতত ট্রেইলারের অপেক্ষায় তাঁরা। অবশেষ জানা গেল ট্রেইলার মুক্তির তারিখ।

‘ভারত’ নিয়ে কৌতূহলকে আরো একটু উসকে দিলেন ক্যাটরিনা কাইফ। সিনেমার সেটে তোলা নিজের একটি সুন্দর ছবি ইনস্টাগ্রামে শেয়ার দিয়ে লিখেছেন, সিনেমার ট্রেইলার মুক্তি পাবে আর ১০ দিন পর, অর্থাৎ ২৪ এপ্রিল।

এরপরই নানা বার্তায় ভরে ওঠে ক্যাটের মন্তব্যঘর। কেউ লিখেছেন, ‘আর অপেক্ষা করতে পারছি না।’ আবার কেউ লিখেছেন, ‘ভারত-এর জন্য ভীষণ উত্তেজিত।’ পোস্টটিতে এ পর্যন্ত লাইক পড়েছে আট লাখের বেশি।

এর আগে ‘ভারত’ সিনেমার পরিচালক আলি আব্বাস জাফর টুইটার-বার্তায় জানিয়েছিলেন, সিনেমার ট্রেইলার এপ্রিল মাসের তৃতীয় সপ্তাহে মুক্তি পেতে চলেছে। তবে তিনি নির্দিষ্টভাবে দিনক্ষণ জানাননি।সদ্যই ‘ভারত’ ছবির শুটিং শেষ হয়েছে। এতে সালমান-ক্যাটরিনা ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দিশা পাটানি, টাবু, নোরা ফাতেহি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অন্যদের।

দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর রিমেক ‘ভারত’। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি। একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হবে এই ছবিতে। ‘টাইগার জিন্দা হ্যায়’-এর ব্যাপক সাফল্যের পর ফের সালমান ও ক্যাটরিনাকে এক করলেন পরিচালক আলি আব্বাস জাফর। ‘ভারত’ প্রযোজনা করছেন অতুল অগ্নিহোত্রী ও ভূষণ কুমার। ৫ জুন পর্দায় উঠবে ছবিটি।

ছবির শুটিং শেষে কিছুদিন আগে মালদ্বীপে ভ্রমণে যান ক্যাটরিনা কাইফ। ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি শেয়ার দিয়েছিলেন তিনি। বিকিনি-পরা সেই ছবি আগুন ছড়িয়েছে অন্তর্জালে। এখন অপেক্ষা ট্রেইলার মুক্তির। সূত্র : এনডিটিভি, বলিউড হাঙ্গামা

কিউএনবি/রেশমা/১৫ই এপ্রিল, ২০১৯ ইং/বিকাল ৪:১১