১৬ই জুলাই, ২০১৯ ইং | ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | দুপুর ১২:৪৩

উল্টো পথে আসা ট্রাক কেড়ে নিল স্কুলছাত্রের প্রাণ

 

ডেস্ক নিউজ : নববর্ষ উপলক্ষে মোটরসাইকেলে করে দল বেঁধে মহাসড়কে ঘুরাঘুরি করতে গিয়ে উল্টো পথে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। এসময় আহত হয় মোটরসাইকেলের আরো দুই আরোহী।  রবিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার রেলওয়ে ওভারপাসের পশ্চিম পাশে ঘটনাটি ঘটে।  নিহত রিমেল (১৬) কুমিল্লা নগরীর তালপুকুর পাড় এলাকার মো. রেজার ছেলে। সে কুমিল্লা মডার্ণ স্কুলের দশম শ্রেণির ছাত্র ছিল। পরে এ ঘটনায় ৯-১০টি মোটরসাইকেল আরোহীরা ওই ট্রাকটিকে ভাঙচুর করে। 

সদর দক্ষিণ থানার এসআই সাহিদুল ইসলাম মোল্লা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার রেলওয়ে ওভারপাসের পশ্চিম পাশে ঢাকাগামী একটি ট্রাক উল্টো পথ দিয়ে যাচ্ছিল। তখন ১০-১১টি মোটরসাইকেল নিয়ন্ত্রণহীনভাবে চট্টগ্রামগামী হয়ে আসছিল। এসেই ট্রাকের সাথে একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে এক মোটরসাইকেলে থাকা তিন আরোহী আহত হয়। পরে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর রিমেল নামে এক আরোহী নিহত হয়। জাবির ও সাকিন নামে অন্য দুই আরোহী কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

তিনি আরও জানান, প্রত্যেকটি মোটরসাইকেলে তিনজন করে আরোহী ছিল। সবাই কুমিল্লা মডার্ণ স্কুলের ছাত্র বলে প্রাথমিকভাবে জানা গেছে। দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়েছে। ঘটনাস্থলে থাকা ট্রাকটি শিক্ষার্থীরা ভাঙচুর করে।   

 

 

কিউএনবি/আয়শা/১৪ই এপ্রিল, ২০১৯ ইং /সন্ধ্যা ৭:১১