১৭ই জুলাই, ২০১৯ ইং | ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:৩৮

এবার বাসে লাঞ্ছনার শিকার হলেন চবি ছাত্রী

 

ডেস্ক নিউজ : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) এলাকা থেকে নগরের উদ্দেশ্যে ছেড়ে আসা এক বাসে চবির এক ছাত্রী বাসের হেল্পার দ্বারা লাঞ্ছিত হয়েছেন! বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রাম নগরের রিয়াজ উদ্দিন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ছাত্রী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী।

এ সময় মেয়েটি আত্মরক্ষার্থে তার হাতে থাকা মোবাইল দিয়ে হেল্পারের মাথায় আঘাত করে। তারপর প্রাণ রক্ষার্থে চলন্ত বাস থেকে লাফ দেয়। এরপর এক রিক্সাওয়ালার সাহায্যে শরীরে আঘাতের চিহ্ন নিয়ে বাসায় ফেরেন। ঘটনার সময় ওই বাসের ড্রাইভার হেল্পারকে উৎসাহ দিচ্ছিলেন বলে জানান তিনি। এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রী বাদী হয়ে শুক্রবার কোতয়ালি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন বলে জানিয়েছেন ওই থানার ওসি মো. মহসীন।

মহসীন বলেন, ‘ওই মেয়ের দায়ের করা মামলার প্রেক্ষিতে পুলিশের একটি টিম কাজ করছে। ঘটনায় জড়িতদের খুঁজে শাস্তির আওতায় আনা হবে।’ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আলী আজগর চৌধুরী বলেন, ‘ওই মেয়ের বাবা এবং কোতয়ালি থানার ওসির সঙ্গে আলাপ হয়েছে। পুলিশ ইতিমধ্যে তদন্ত শুরু করেছে। দোষীদের খুঁজে বের করে আইনের আওতায় এনে শাস্তি দেওয়া হবে।’

 

 

কিউএনবি/আয়শা/১২ই এপ্রিল, ২০১৯ ইং /সন্ধ্যা ৭:১৯