২৬শে মে, ২০১৯ ইং | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | দুপুর ২:০৪

দুর্গাপুরে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন

 

তোবারক হোসেন খোকন,দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : দুর্গাপুরে স্কুল শিক্ষার্থীদের মধ্যে গণতন্ত্রচর্চা, সাতটি সুনির্দিষ্ট লক্ষ্য ও শিক্ষার্থীদের মূল্যবোধ অর্জনে বৃহস্পতিবার উপজেলার মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।এ উপলক্ষে সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত উপজেলার ২৬টি মাধ্যমিক স্কুলে ও ১টি দাখিল মাদ্রাসায় উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়। পৌরশহরের সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে গিয়ে দেখা গেছে, শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত পর্যবেক্ষক দলের মাধ্যমে উৎসবমুখর পরিবেশে ভোট দিতে পেরে শিক্ষার্থীরা ভীষণ খুশি।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আরিফা আখতার ও একাডেমীক সুপারভাইজার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন শেষে বলেন, উপজেলার ২৭টি শিক্ষা প্রতিষ্ঠানে প্রায় ১১হাজার ৫শ ভোটারের মধ্যে ৪২৭ জন প্রার্থীর সমন্বয়ে একযোগে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

ছাত্রছাত্রীদের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত প্রতিনিধিদের সমন্বয়ে এক বছরের জন্য কেবিনেট গঠিত হবে। এতে শিক্ষার্থীরা পরিবেশ সংরক্ষণ, পুস্তক ও শিক্ষাসামগ্রী বিতরণ, স্বাস্থ্য, ক্রীড়া ও সংস্কৃতি, পানিসম্পদ, বৃক্ষরোপণ ও বাগান তৈরি দিবস, স্কুলের অনুষ্ঠান সম্পাদন, অভ্যর্থনা, আপ্যায়ন ও আইসিটি পরিচালনা বিষয়ে জানতে পারবে।

কিউএনবি/রেশমা/১৪ই মার্চ, ২০১৯ ইং/সন্ধ্যা ৬:২৫

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial