২৭শে মে, ২০১৯ ইং | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | রাত ১:১৮

আন্তঃ জেলা ও জাতীয় মহিলা কাবাডি প্রতিযোগিতার জোন পর্যায়ের খেলা আগামী বৃহস্পতিবার

হিমেল চন্দ্র রায়,নীলফামারী জেলা প্রতিনিধি : রংপুর ও রাজশাহী বিভাগ নিয়ে “আন্তঃ জেলা ও জাতীয় মহিলা কাবাডি প্রতিযোগিতা ২০১৮-১৯ এর জোন পর্যায়ের খেলা” শুরু হতে যাচ্ছে নীলফামারীর শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে। নীলফামারী জেলা পুলিশের আয়োজনে আগামী বৃহস্পতিবার (১৪ মার্চ) সকাল সাড়ে ৯টায় খেলার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন পুলিশ বিভাগের রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য।

উদ্বোধনী দিনের প্রথম খেলায় পরস্পর প্রতিদ্বন্দিতা করবেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা বনাম রংপুর জেলা ক্রীড়া সংস্থা।আয়োজকরা জানায়, খেলায় ক ও খ গ্রুপে ৮টি দল গ্রহণ করবে। ক গ্রুপে রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা, রংপুর জেলা ক্রীড়া সংস্থা, গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থা ও দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থা ও খ গ্রুপে বগুড়া জেলা ক্রীড়া সংস্থা, সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা, পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থা ও স্বাগতিক নীলফামারী জেলা ক্রীড়া সংস্থা রয়েছে।উদ্বোধনী দিনে দুইটি গ্রুপের ৬টি খেলা অনুষ্ঠিত হবে।
দুই গ্রুপের ১৪ ও ১৫ মার্চ ১২টি খেলা শেষে ১৬ মার্চ সকালে সেমি ফাইনাল ও ওই দিন বেলা ৩টায় তৃতীয় স্থানের খেলা অনুষ্ঠিত হবে।এরপর ওই দিন বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে ফাইনাল খেলা।নীলফামারী পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন জানান, উক্ত মহিলা কাবাডি প্রতিযোগিতার সকল আয়োজন সম্পূর্ণ করা হয়েছে।

কিউএনবি/রেশমা/১৩ই মার্চ, ২০১৯ ইং/বিকাল ৫:৪৬

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial