২০শে মার্চ, ২০১৯ ইং | ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৭:২৬

কুমিল্লায় কিশোরী ধর্ষণ, কাউন্সিলরের ছেলেসহ গ্রেপ্তার ৩

 

ডেস্ক নিউজ : কুমিল্লার বরুড়ায় কিশোরী ধর্ষণের ঘটনায় পৌর কাউন্সিলরের ছেলেসহ চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা দুইজনসহ ৬ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় পুলিশ মঙ্গলবার পর্যন্ত এজাহার নামীয় ৩ আসামিকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে। মঙ্গলবার বিকালে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ধর্ষিত কিশোরীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে।

এরপর তাকে অটোরিকশায় তুলে বিভিন্ন স্থানে ঘুরাঘুরির পর রাত ১০টার দিকে বরুড়া উপজেলা সদরের অফিস পাড়ায় এক হিজলার খালি বাসায় নেয়। পরে মিনহাজ ওই কিশোরীকে ধর্ষণ করে। ঘটনাটি কাউকে না জানানোর জন্য ভয়ভীতি দেখিয়ে তারা ওই কিশোরীকে একটি সিএনজিতে তুলে জেলার আদর্শ সদর উপজেলার আড়াইওড়া গ্রামের বাড়ি পাঠিয়ে দেয়।

এ ঘটনায় কিশোরী বাদী হয়ে সোমবার রাত সাড়ে ১২টার দিকে কাউন্সিলরের ছেলে রাসেলসহ চারজনকে এজাহার নামীয় ও অজ্ঞাতনামা আরও দুইজনসহ ৬ জনের বিরুদ্ধে বরুড়া থানায় মামলা দায়ের করেন। বরুড়া থানার ওসি আজম উদ্দিন মাহমুদ জানান, মঙ্গলবার দুপুর পর্যন্ত মামলার এজাহার নামীয় আসামিদের মধ্যে রাসেল, মিনহাজ ও সুজনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে। বিকালে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভিকটিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। মামলার অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

 

 

কিউএনবি/আয়শা/২৬শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং /রাত ৮:১৫