১৭ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং | ৫ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৯:৫৫

নেত্রকোনায় নারীকে কুপিয়ে জখম, দোকানে হামলা

 

শান্তা ইসলাম, নেত্রকোনা প্রতিনিধি : সদর উপজেলার বালুয়াকান্দা গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার সন্ধ্যায় আজিদা আক্তারকে(৪০) এলোপাথারী কুপিয়ে জখম করেছে গ্রামের কয়েকজন। তিনি মৌজেবালী গ্রামের মো. কাজল মিয়ার স্ত্রী। হামলাকারীরা ওই গ্রামের আলপনা বেগমের দোকানে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাজ করেছে। আহত আজিদাকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযোগে জানা গেছে, সদর উপজেলার বালুয়াকান্দা গ্রামের আলপনা বেগমের দোকানে গ্রামের হাদিস মিয়ার ছেলে আহাদুলের সাথে বৃহস্পতিবার বিকেলে গ্রামের অপর এক কিশোরের জগড়া হয়।

এক পর্যায়ে দোকানের একটি চেয়ার ভেঙ্গে যায়। আলপনা বেগম চেয়ারটি মেরামতের জন্য হাদিস মিয়ার বাড়িতে পাঠিয়ে দেন। এ নিয়ে আলপনা বেগমের সাথে হাদিস মিয়ার কথা কাটাকাটি হয়। এরই জের ধরে শুক্রবার বিকেলে হাদিস মিয়া, কছিম উদ্দেন, মুক্তুল হোসেন, আবদুর রহিম আলপনা বেগমের দোকানে হামলা চালায় এবং ভাংচুর করে। এ সময় দোকানে থাকা আজিদা আক্তার বাধা দিলে হামলাকারীরা তাকে রাস্তায় ফেলে ধারালো দা দিয়ে এলোপাথারী কুপিয়ে রক্তাক্ত জখম করে।

তাকে বাাঁচাতে গিয়ে আলপনা বেগমও আহত হন। আজিদাকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি এবং আলপনাকে প্রাধমিক চিকিৎসা দেয়া হয়েছে। হামলাকারীরা দোকানের মালামাল তছনছ করে এবং নগদ টাকা নিয়ে গেছে।নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বোরহান উদ্দিন খান জানান, এ ব্যাপারে এখনও থানায় কেউ লিখিত মঅভিযোগ করেনি। অভিযোগ পেলে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 

কিউএনবি/আয়শা/৯ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং /বিকাল ৪:৫২