২৪শে জুন, ২০১৯ ইং | ১০ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | বিকাল ৫:৪১

সাড়ে ১৩ লাখ টাকার টিকিট, ভুলে বিক্রি হলো সোয়া লাখে!

 

আন্তর্জাতিক ডেস্ক : কিছুই ভুলের ঊর্ধ্বে নয়। যেকোনো কাজে ভুল হবে; এটাই স্বাভাবিক। কিন্তু এতো বড় ভুল! সাড়ে ১৩ লাখ টাকার টিকিট মাত্র সোয়া লাখ টাকায় বিক্রি! তাও একটি নয়, বেশ কয়েকটি। এতো বড় ভুলটি করেছে হংকংয়ের ক্যাথে প্যাসিফিক এয়ারলাইন্স। সোমবার হংকং থেকে পর্তুগালের ফ্লাইটের ভাড়া নিয়ে এ ঘটনা ঘটেছে।

বিমানের প্রথম শ্রেণির টিকিট প্রতিষ্ঠানটি ভুল করে ইকোনমি শ্রেণির দামে বিক্রি করেছে। তবে প্রতিষ্ঠান ভুলের খেসারত দিলেও ওই টিকিটের যাত্রীদের হয়েছে পোয়াবারো। সৌভাগ্যবান যাত্রীদের ওই দলটি ইকোনমি শ্রেণির টিকিটে আয়েশে প্রথম শ্রেণির আরামদায়ক যাত্রা সেরে নিতে পারবেন।

সোমবার বিবিসি অনলাইনের খবরে জানানো হয়েছে, ঘটনাটি নিয়ে গত এক মাসে দ্বিতীয়বার ভাড়া ভুলের খেসারত দিয়েছে ক্যাথে প্যাসেফিক। হংকং থেকে পর্তুগাল যাত্রাপথে ক্যাথে প্যাসেফিক সাধারণত প্রথম শ্রেণির জন্য ভাড়া নেয় ১৬ হাজার ডলার (১৩ লাখ ৪৫ হাজার টাকার বেশি)। তবে গত রবিবার প্রতিষ্ঠানটির ওয়েবসাইট থেকে ভুল করে সেই টিকিট ইকোনমি শ্রেণির এক হাজার ৫১২ ডলারে (এক লাখ ২৭ হাজার টাকা) বিক্রি করে।

ক্যাথে প্যাসেফিকের দাবি, তারা ভুলের বিষয়টি তদন্ত করে দেখছে। তবে যে যাত্রীরা ভুলক্রমে প্রথম শ্রেণির টিকিট পেয়েছেন সেটাকে তারা যথাযথ সম্মান করছেন।

 

 

কিউএনবি/আয়শা/১৪ই জানুয়ারি,০১৯ ইং/রাত ৮:৩৯

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial