২১শে জানুয়ারি, ২০১৯ ইং | ৮ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৩:৪০

রিয়াদের মানফুহাতে নতুনরুপে ময়নামতি রেস্টুরেন্ট

ডেস্ক নিউজ : সৌদি আরবের রাজধানী রিয়াদের মানফুহাতে নতুনরুপে যাত্রা শুরু করেছে ময়নামতি রেস্টুরেন্ট। শতভাগ সতেজ -সুস্বাদু ও দেশীয় খাবারের নিশ্চয়তা নিয়ে সোমবার সকাল থেকে কার্যক্রম শুরু করে প্রতিষ্ঠানটি। রেস্টুরেন্টটির পরিচালনার দায়িত্বে রয়েছেন জামরুল ইসলাম।

জামরুল ইসলাম ইতোমধে রিয়াদের বাংলাদেশি কমিউনিটির বিভিন্ন অনুষ্ঠানে সুস্বাদু খাবার সরবরাহকারী হিসেবে সুখ্যাতি অর্জন করেছেন। প্রতিষ্ঠানটির শুভ উদ্বোধন উপলক্ষে রোববার রাতে রেস্টুরেন্টটিতে আয়োজন করা হয় আলোচনা ও দোয়া অনুষ্ঠানের। বদর আল সামা মেডিকেল সেন্টারের ম্যানেজিং ডিরেক্টর গোলাম রাব্বানীর সভাপতিত্বে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জাহাঙ্গীর আলম সঞ্চালনা করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বদর আল সামা মেডিকেল সেন্টারের চেয়ারম্যান জামরুল ইসলাম।

আরিফুল ইসলামের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যবসায়ী নুরুল আমিন, ডা. মোজাম্মেল হক, আলমগীর হোসেন, নুরুল হক, আবু হেনা, মোস্তফা কামাল, আজাদ হোসাইন, বেলাল হোসেনসহ আরও অনেকে। এসময় রিয়াদস্থ বাংলাদেশ কমিউনিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ময়নামতি রেস্টুরেন্টের পরিচালক জামরুল ইসলাম বলেন, অত্র এলাকায় বসবাসরত সকল প্রবাসী বাংলাদেশি ভাইদের স্বল্পমূল্যে মানসম্মত, টাটকা, সুস্বাদু ও পরিচ্ছন্ন খাবার পরিবেশন করতে আমরা অঙ্গীকারবদ্ধ। 

 

 

কিউএনবি/আয়শা/১৪ই জানুয়ারি,০১৯ ইং/রাত ৮:৩০