২৪শে জুন, ২০১৯ ইং | ১০ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:১৭

এজেন্ডা জানলে আবার সংলাপের বিষয়টি বিবেচনা করবে বিএনপি

ডেস্ক নিউজ : এজেন্ডা জানলে প্রধানমন্ত্রীর সঙ্গে আবার সংলাপে যাওয়ার বিষয়টি বিবেচনা করবে বিএনপি। সোমবার (১৪ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় সিলেটের হজরত শাহজালাল (রহ.)- এর মাজার জিয়ারত শেষে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের এ কথা বলেন। প্রধানমন্ত্রীর সঙ্গে পুনরায় সংলাপের ক্ষেত্রে অবশ্যই ‘নির্বাচন বাতিলের’ বিষয়টি এজেন্ডা হিসেবে থাকতে হবে বলে জানান তিনি।

এর আগে রবিবার (১৩ জানুয়ারি) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে যেসব রাজনৈতিক দলের সঙ্গে সংলাপ হয়েছিল, তাদের আবার আমন্ত্রণ জানাবেন প্রধানমন্ত্রী’।

সোমবার সিলেটের হজরত শাহজালাল (রহ.)- এর মাজার জিয়ারত শেষে মির্জা ফখরুলকে আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের বক্তব্যের বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘সংলাপের এজেন্ডা তো আমরা জানি না। যখন আমাদের এজেন্ডা জানাবেন, তখন আমরা সে বিষয়ে বিবেচনা করব’।

তিনি আরও বলেন, ‘সংলাপ যদি গতবারের মতো হয়, তাহলে সেটি অর্থবহ হবে না। সংলাপের আহ্বান করা হলে আমাদের এজেন্ডা হলো, এই নির্বাচন বাতিল করতে হবে। পুনরায় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিয়ে জনগণের অধিকারকে প্রতিষ্ঠা করতে হবে’।

 

 

কিউএনবি/আয়শা/১৪ই জানুয়ারি,০১৯ ইং/বিকাল ৫:৫৮

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial