২৪শে জুন, ২০১৯ ইং | ১০ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | বিকাল ৫:৩১

সঠিক নেতৃত্বের ফলে যুবলীগ সক্রিয়

সাভার প্রতিনিধি: সঠিক নেতৃত্বের ফলে আজ যুবলীগ সক্রিয় এবং যুবলীগের মাঝে এক প্রকার স্বস্তি  ফিরে এসেছে বলে অভিপ্রায় ব্যক্ত করেন আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন যুবলীগ নেত্রীবৃন্দ।নেতাকর্মীরা জানায়, আমরা যোগ্য নেতৃত্ব পেয়েছি। যারমধ্যে কোন লোভ-লালসা নেই। নেই কোন হিংসা-বিদ্বেষ। আমারা সুখে-দুঃখে সর্বদা যাকে কাছে পেয়েছি তিনি হলেন নূরুল আমীন সরকার। তার ওপর ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের আহবায়কের দ্বায়িত্ব অর্পিত হওয়ায় পর থেকে তিনি এ ইউনিয়ন যুবলীগের প্রেক্ষাপট পরিবর্তনে সক্ষম হয়েছেন। যা সাবেক কমিটি করতে পারেনি। ফলে আমাদের মাঝে নেই কোন বিভেদ।
নেতাকর্মীরা আরো জানায়, নূরুল আমীন সরকারের নেতৃত্বে আমরা তৎকালীণ বিএনপি-জামায়াতের হরতাল ও অবরোধের বিরুদ্ধে সক্রিয় ভূমিকা রেখেছি। আশুলিয়ার বিভিন্ন স্থানে নেতাকর্মীদেরকে সঙ্গে করে মোটরসাইকেল বহর নিয়ে সভা সমাবেশসহ হরতাল বিরোধী ক্যাম্পিং করেছি। দলীয় কর্মসূচী সফল করতে বিভিন্ন জায়গায় বীরদর্পের ন্যায় ছুঁটে গেছেন এবং বিশেষ দিনগুলো পালনেও রেখেছেন অগ্রণী ভূমিকা। এমনকি একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে তার নেতৃত্বে আমরা সর্বদা মিছিল, মিটিং ও গাড়ি বহরের শোডাউন দিয়েছি এবং ঘরে ঘরে গিয়ে বাংলাদেশ সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরেছি। যারফলে সর্বসাধারণ স্বতঃস্ফূর্তভাবে ভোট প্রয়োগের মধ্য দিয়ে এ ইউনিয়ন থেকে নৌকাকে বিপুল ভোটে বিজয় করেছেন। এছাড়াও এ অঞ্চলের সাধারণের নানাবিধ সমস্যা সমাধানে অগ্রণী ভূমিকা রাখছেন। এলাকার মসজিদ-মাদ্রাসা ও স্কুলের উন্নয়নে করেছেন নানা সহযোগীতা। এই ধরনের নেতৃত্ব দলকে আরো সামনের দিকে আরো এগিয়ে নিয়ে যাবে বলে আমরা আশাবাদ ব্যক্ত করছি। 
এ বিষয়ে নূরুল আমীন সরকার বলেন, আমাকে ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক করায় থানা যুবলীগের আহবায়ক ও যুগ্ম-আহবায়কের প্রতি প্রথমে কৃতজ্ঞতা জানাই। মূলত যোগ্য নেতৃত্ব আর সৃজণশীল রাজনীতির ফলে নেতাকর্মীরা যেমন চাঙ্গা হয়ে উঠেছে, তেমনি থানা যুবলীগ সর্বসাধরণের মাঝে আস্থাভাজন হয়ে উঠেছে। বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্ন বাস্তবায়ণের লক্ষ্যে গণতন্ত্রের মানস কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করাসহ এলাকার সার্বিক উন্নয়ণে অবদান রাখতে চাই। দল আমাকে যে দ্বায়িত্ব দিয়েছেন তা যেন দলের নিয়ম-কানুন মেনে সুষ্ঠভাবে পালন করতে পারি, এজন্য সকলের দোয়া প্রার্থণা কামনা করছি। আমি নিজের জন্য নই, যতদিন বেঁচে থাকবো ততদিন দেশ ও দশের জন্য কাজ করে যাবো। কারণ সেবাই হচ্ছে মানুষের পরম ধর্ম। 

কিউএনবি/অনিমা/১৪ই জানুয়ারি, ২০১৯ ইং/বিকাল ৩:৪১

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial