২৪শে জুন, ২০১৯ ইং | ১০ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | বিকাল ৫:৩৩

শেকৃবির কেন্দ্রীয় গবেষণা মাঠে অনুমোদনহীন বিলবোর্ড

 

ডেস্ক নিউজ : ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলাকে কেন্দ্র করে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) কেন্দ্রীয় গবেষণা মাঠে বিশ্ববিদ্যালয় প্রশাসনের অনুমতি ছাড়াই ১১টি বিলবোর্ড স্থাপন করা হয়েছে।

বিলবোর্ডে প্রদত্ত মোবাইল নম্বরে যোগাযোগ করা হলে মশিউর রহমান নামে পরিচয়দানকারী এক ব্যক্তি বলেন, আকারভেদে একেকটা বিলবোর্ড ২ লাখ থেকে আড়াই লাখ টাকায় ভাড়া দেওয়া হবে। তিনি বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষের কেউ কি-না বা বিশ্ববিদ্যালয় প্রশাসনের অনুমতি নেওয়া হয়েছে কি-না জানতে চাইলে এই বিষয়ে কথা বলতে রাজি হননি।

তবে বাংলানিউজ টুয়েন্টিফোরের শেকৃবি প্রতিনিধি মাহিবুল আলম সবুজকে মশিউর বলেন, শেকৃবি শাখা ছাত্রলীগের সভাপতি এস এম মাসুদুর রহমান মিঠুর অনুমোদনক্রমে বিলবোর্ডগুলো স্থাপন করা হয়েছে। তবে শেকৃবি শাখা ছাত্রলীগের সভাপতি এস এম মাসুদুর রহমান মিঠু অনুমোদন দেওয়ার বিষয়টি অস্বীকার করে বলেন, আমার নাম ভাঙিয়ে কে বা কারা এসব করছে আমার জানা নাই। আমি কাউকে বিলবোর্ড স্থাপনের অনুমতি দেই নাই।

বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল বিভাগ সূত্রে জানা গেছে, বিলবোর্ড স্থাপনের জন্য বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে কোনো টেন্ডার দেওয়া হয়নি। শেকৃবির ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক অধ্যাপক ড. মো. মিজানুর রহমান বলেন, বিলবোর্ড স্থাপনের জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসন কাউকে অনুমতি দেয় নাই। এটা কেউ ব্যক্তিগত উদ্যোগে করেছে। এটা সম্পূর্ণ অবৈধ। 

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর রুহুল আমিন বলেন, বিরবোর্ড স্থাপনের বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি অবগত নয়। আমরা বিষয়টা ভিসি স্যারকে অবহিত করব। অবৈধ হলে এটা অবশ্যই ভেঙে ফেলা হবে।

সুত্র : কালের কণ্ঠ

কিউএনবি/রেশমা/১৪ই জানুয়ারি, ২০১৯ ইং/দুপুর ২:০৯

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial