২৪শে মার্চ, ২০১৯ ইং | ১০ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৩:০২

সিলেটে মির্জা ফখরুলসহ ঐক্যফ্রন্টের নেতারা

 

ডেস্ক নিউজ : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা সিলেটে পৌঁছেছেন। আজ সোমবার দুপুর পৌনে ১২টায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর এসে পৌঁছান তারা।

সফরকারী দলে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়াও রয়েছেন জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বীর-উত্তম, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীর প্রতীক, গণফোরামের কার্যকরী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টু প্রমুখ।

জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির নেতাদের মধ্য থেকে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না আজ ঢাকার একটি অনুষ্ঠানে অংশ নেবেন। সেজন্য তিনি সিলেট যাননি বলে জানা গেছে।

ঐক্যফ্রন্টের নেতারা হজরত শাহজালাল (র.) ও শাহপরান (র.)-এর মাজার জিয়ারত করবেন। এরপর সিলেটের বালাগঞ্জে গত ৩০ ডিসেম্বর নির্বাচনী সহিংসতায় নিহত সিলেট-৩ আসনের বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সায়েম আহমদ সুহেলের কবর জিয়ারত করবেন জাতীয় ঐক্যফ্রন্ট নেতারা। এরপর নিহত সুহেলের পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করে ভোটের দিন ক্ষতিগ্রস্ত  নির্বাচনী এলাকা পরিদর্শন করবেন এবং বিকেলে ঢাকার উদ্দেশে রওনা হবেন।

এই সফরের মাধ্যমে ঐক্যফ্রন্ট নেতারা তাদের পূর্বঘোষিত তিন দফা কর্মসূচি শুরু করলেন। ধারাবাহিকভাবে নির্বাচনী সহিংসতায় ক্ষতিগ্রস্ত দেশের অন্যান্য এলাকাও পরিদর্শন করবেন তারা।গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট চলাকালে বিকেল পৌনে ৪টার দিকে সিলেট-৩ আসনের বালাগঞ্জ উপজেলার আজিজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে দুই পক্ষের সংঘর্ষে ছাত্রদল নেতা সুহেল নিহত হন।

কিউএনবি/রেশমা/১৪ই জানুয়ারি, ২০১৯ ইং/দুপুর ১২:৫৯