ব্রেকিং নিউজ
১৭ই জানুয়ারি, ২০১৯ ইং | ৪ঠা মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:৪৫

দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন একটি পক্ষ টেনে ধরার চেষ্টা করছে: তথ্যমন্ত্রী

 

ডেস্ক নিউজ : আওয়ামী লীগের প্রচার সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, আজকে যখন দেশ এগিয়ে যাচ্ছে তখন একটি পক্ষ পেছন থেকে টেনে ধরার চেষ্টা করছে।আজ সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে মন্ত্রণালয়ের কর্মকর্তা এবং দফতর প্রধানদের সঙ্গে মতবিনিময় সভার শুরুতে একথা বলেন।

তিনি বলেন, আমি ড. কামাল হোসেন সাহেবকে ধন্যবাদ জানাই, যে তিনি তার ভুলটি স্বীকার করেছেন গতকাল। জামায়াতকে যদি বিএনপি পরিত্যাগ না করেন তাহলে ড. কামাল চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করবেন বলেও আশা প্রকাশ করেন ড. হাছান মাহমুদ।
  
প্রসঙ্গত, শনিবার রাজধানীতে গণফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে ড. কামাল বলেন, জামায়াতের সঙ্গে ঐক্য করে অনিচ্ছাকৃত ভুল হয়েছে। জামায়াতের সঙ্গে কখনও রাজনীতি করিনি, ভবিষ্যতেও করবো না। আমি যখন ঐক্যে সম্মতি দিয়েছি তখন জামায়াতের কথা আমার জানা ছিল না। এটা ঐক্যফ্রন্ট গঠনে ভুল ছিল। এছাড়াও তড়িঘড়ি করে ঐক্যফ্রন্ট গঠন করে যেসব ভুলত্রুটি হয়েছে তা সংশোধন করা হবে।

তথ্যমন্ত্রী বলেন, কামাল হোসেন সাহেবের এ স্বীকারোক্তিতে এটাই প্রমাণিত হয়, তারা যে রাজনীতিতে পদে পদে ভুল করছেন সেটি তিনি নিজেই স্বীকার করে নিয়েছেন। তারা যে জামায়াতকে সঙ্গে নিয়ে যে নির্বাচন করেছেন- এ ভুলটি স্বীকার করে করেছেন। এটির মাধ্যমে ড. কামাল হোসেন সাহেবসহ যারা জাতীয় ঐক্যফ্রন্ট করেছেন, তারা যে রাজনীতির ক্ষেত্রে, নির্বাচনের ক্ষেত্রে পদে পদে ভুল করেছেন সেটি তারা স্বীকার করে নিয়েছেন।

মন্ত্রিসভা গঠনের পর সচিবালয়ে তথ্যমন্ত্রীর প্রথম এ সভায় তথ্য সচিব আবদুল মালেক এবং মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা ও বিভিন্ন দফতরের প্রধানগণ উপস্থিত ছিলেন।

 

কিউটিভি/রেশমা/১৩ই জানুয়ারি, ২০১৯ ইং/ দুপুর ১:৪৮