১৬ই জুন, ২০১৯ ইং | ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:৩১

সালাহর গোলে লিভারপুলের জয়

 

স্পোর্টস ডেস্ক : পেনাল্টি থেকে মোহাম্মদ সালাহর একমাত্র গোলে জয় পেয়েছে লিভারপুল। শনিবার রাতে প্রিমিয়ার লিগের এই ম্যাচে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নের মাঠে অতিথি হিসেবে খেলতে যায় দলটি। তবে এই ম্যাচে তাদের মাত্র ১-০ গোলের জয়েই সন্তুষ্ট থাকতে হয়।এই জয়ে ২২ ম্যাচে ৫৭ পয়েন্ট নেয় ব্রাইটন রয়েছে লিগ টেবিলের শীর্ষে। এক ম্যাচ কম খেলে দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার সিটি থেকে দলটি এগিয়ে রয়েছে সাত পয়েন্টে। অপরদিকে ব্রাইটন ২২ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে ১৩তম স্থানে রয়েছে।

ম্যাচে লিভারপুল ৭০ শতাংশ বল নিয়ন্ত্রণে রাখে। তবে তাদের পূর্ণ পয়েন্ট আদায় করে নিতে বেশ বেগ পেতে হয়েছে। বিরতির আগে গোলমুখে একটি শটও নিতে পারেনি তারা। দ্বিতীয়ার্ধের পঞ্চম মিনিটে প্রতিপক্ষের বক্সে ফাউলের শিকার হন সালাহ। সেই সুবাদে পেনাল্টি বাঁশি বাজান রেফারি। সেই সুযোগে নিজেই গোল করে দলকে জয় এনে দেন আফ্রিকা সেরা এই ফুটবলার।এটি লিগে চলতি মৌসুমে সালাহর পঞ্চম গোল। ৮১ মিনিটে সালাহর দেয়া বল থেকে জর্জিনিয়া বেইনালডামের একটি শট লক্ষ্যভ্রষ্ট হলে ব্যবধান বাড়ানোর আর সুযোগ পায়নি লিভারপুল।

তবে এমন জয়েই খুশি লিভারপুল কোচ জার্গেন ক্লপ। তিনি বলেন, আমরা যে নৈপুণ্য দেখিয়েছি তা ছিল পরিপক্ক। কিছু পরিস্থিতি খাকে যা খুব প্রেরণাদায়ক। আমরা জানি খেলা কীভাবে নিয়ন্ত্রণে রাখতে হয়। আমরা কোনো শিশুশুলভ কাজ করিনি।

কিউএনবি/অনিমা/১৩ই জানুয়ারি, ২০১৯ ইং/সকাল ১১:২৩

Please follow and like us:
0
Social media & sharing icons powered by UltimatelySocial